Mountain View

আবুল হায়াতের নির্দেশনায় তারিন

প্রকাশিতঃ জুন ২০, ২০১৬ at ১০:৪২ পূর্বাহ্ণ

নাট্যরচয়িতা, নির্মাতা ও অভিনেতা আবুল হায়াতের নির্দেশনায় বহু নাটক টেলিফিল্মে অভিনয় করেছেন দর্শকপ্রিয় অভিনেত্রী তারিন। আসছে ঈদ উপলক্ষ্যে তারিন আবারো আবুল হায়াতের নির্দেশনায় একটি বিশেষ নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘ফুলজান’। রাবেয়া রাবেয়া খাতুনের গল্প ‘খোঁজে ফেরা আলো’র চিত্রনাট্য করে এর নাম দিয়েছেন আবুল হায়াত ফুলজান। ফুলজান চরিত্রেই অভিনয় করেছেন তারিন। এরইমধ্যে নাটকটির শুটিং শেষে চ্যানেল আইতে প্রচারের জন্য জমা দেয়া হয়েছে।

নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় প্রসঙ্গে গুণী অভিনেত্রী তারিন বলেন,‘ হায়াত আঙ্কেলের নির্দেশনায় এর আগে আমি বহু নাটকে কাজ করেছি। তাঁর প্রতিটি নাটকে/ টেলিফিল্মে কোনো না কোন ম্যাসেজ থাকে। সমাজের নানান সমস্যা চিহ্নিত করণ, গল্প, গল্পের গাঁথুনি এতোটাই ভালো থাকে যে শুটিং করার সময় শিল্পীর মনোযোগ থাকে নিজে থেকেই। কাজও ভালো দাঁড়ায়। সবমিলিয়ে আঙ্কেলের কাজ করার সময় কাজের পরিবেশটাই থাকে কাজ করার অনুকুলে।

আবুল হায়াত বলেন,‘ আমার বহু নাটকে তারিন অভিনয় করেছে। তারিন ছাড়া এ নাটকে আরো যারা অভিনয় করেছেন প্রত্যেকই খুব ভালো অভিনয় করেছেন। তারিন নাটকের নাম ভূমিকায় এক কথায় অসাধারণ অভিনয় করেছে। নির্মাতা হিসেবে বরাবরের মতোই আমি তার কাজে মুগ্ধ। দর্শকরেও আশাকরি নাটকটি ভালোলাগবে।

এদিকে আসছে ঈদ উপলক্ষ্যে তারিনকে দেখা যাবে ঈদ ধারাবাহিক নাটক সাগর জাহান পরিচালিত ‘চুপ ভাই কিছু ভাবছেন’, বি ইউ শুভ পরিচালিত ঈদ ধারাবাহিক ‘তোমার চোখে দু’চোখ রেখে’, তন্ময় তানসেন পরিচালিত টেলিফিল্ম ‘ক্ষরণ’, তৌকীর আহমেদ পরিচালিত নাটক ‘ইন্দ্রজাল’সহ কৌশিক শংকর দাস, নাজনীন হাসান চুমকী’সহ আরো বেশ ক’জন নির্মাথার নাটক-টেলিফিল্মে।

এ সম্পর্কিত আরও

Mountain View