Mountain View

জাতীয় ক্রিকেট লিগে খেলব: আশরাফুল

প্রকাশিতঃ জুন ২০, ২০১৬ at ৬:৪১ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক : আমি বিসিবির অধীনে আগামী আগস্টে অনুষ্ঠিত হতে যাওয়া জাতীয় ক্রিকেট লিগে খেলতে যাচ্ছি। আমি নিজেকে সেই ভাবেই প্রস্তুত করছি। আশা করি এমন ভাবে ফিরবো যাতে আপনাদের মনে না হয় গত বছর ক্রিকেটের সঙ্গে ছিলাম না আমি।

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল শুক্রবার মিরপুর-২ এ এক শপিং মলের উদ্বেধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

মোহাম্মদ আশরাফুল বলেন, আমি নিজেকে উপস্থাপন করার জন্য দ্বিতীয় সুযোগ পেয়েছি। আমি যদি দুর্ভাগা হতাম তাহলে এই ধরণের কাজের পর কখনই ক্রিকেটে ফিরতে পারতাম না। সত্যি আমি ভাগ্যবান, ক্রিকেটে ফেরার দ্বিতীয় সুযোগটা পেয়েছি।

তিনি বলেন, আমি এর ফাঁকে বেশ কয়েকটি ম্যাচ খেলেছি। আমি আমেরিকাও খেলেছি। এবং শেষ বাংলাদেশে কিছু প্র্যাকটিস ম্যাচ খেলেছি আমার মনে হয়না এতে কোন সমস্যা হবে। আমি জানি কিভাবে ক্রিকেট খেলতে হয়, তাই আমার বিশ্বাস আমার এই ফেরাটা আমার জন্য অতটা চ্যালেঞ্জিং নয়।

তিনি আরও বলেন, আমি যদি জাতীয় দলে খেলার জন্য খেলি তাহলে আমাকে অতীতের ছেয়েও ভাল পারফরম্যান্স করতে হবে। পূর্বের চেয়েও বর্তমানে প্রতিদ্বন্দ্বিতাটা অনেক বেশি তাই ভালো খেলেই দলে জায়গা করে নিতে চাই।

উল্লেখ্য, বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর দ্বিতীয় আসরে অর্থাৎ ২০১৩ সালে স্পট ফিক্সিংয়ের দায়ে আন্তর্জাতিক ক্রিকেটে থেকে ৩ বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছিল আশরাফুলকে।

 

এ সম্পর্কিত আরও