Mountain View

বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে ফিরলেন রুবেল

প্রকাশিতঃ জুন ২০, ২০১৬ at ৯:৪৪ পূর্বাহ্ণ

মাথার ওপর ঝোলা শাস্তির শঙ্কাও এবার দূর হয়ে গেলো। রুবেল হোসেন ফিরেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কেন্দ্রীয় চুক্তিতে।

চোট পুনর্বাসনের নির্দেশনা অনুসরণ না করায় শাস্তি হতে পারত রুবেলের। সন্তোষজনক জবাব দিতে না পারলে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার শঙ্কাও ছিল। তবে রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানায়, কেন্দ্রীয় চুক্তিতে ফিরেছেন রুবেল। তার পুনর্বহালের ব্যাপারটির অনুমোদন দিয়েছে বোর্ড।

গত ২২ ফেব্রুয়ারি বিসিবির এক সভা শেষে সভাপতি নাজমুল হাসান জানিয়েছিলেন, নতুন কেন্দ্রীয় চুক্তিতে আপাতত রাখা হয়নি রুবেলকে।

চোটের জন্য গত বছরের জুলাইয়ের পর থেকে কোনো আন্তর্জাতিক ম্যাচ খেলেননি রুবেল। গত সেপ্টেম্বরে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে ভারতে খেলার সময় আবার চোটে পড়েন এই পেসার। চোট কাটিয়ে বিপিএলে সিলেট সুপার স্টার্সের হয়ে ছয়টি ম্যাচ খেলেন তিনি। তবে আবার চোটে পড়ায় ডিসেম্বরের পর থেকে মাঠের বাইরেই ছিলেন এই পেসার। খেলতে পারেননি এশিয়া কাপ ও বিশ্বকাপেও।

চোট কাটিয়ে ফিরেছেন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে। খেলছেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে, ফিরেছেন স্বরূপে। দলকে সুপার লিগে নেওয়ায় তার রয়েছে বড় অবদান।

কেন্দ্রীয় চুক্তিতেও ফিরলেন আবার, এবার সময় হলো জাতীয় দলের হয়ে উইকেটে আবারো আগুন ছোঁড়ার।

এ সম্পর্কিত আরও