Mountain View

বিয়ের পর শুটিংয়ে ফিরলেন মাহিয়া মাহি

প্রকাশিতঃ জুন ২০, ২০১৬ at ১০:০৭ অপরাহ্ণ

ঢাকাই ছবির নায়িকা মাহিয়া মাহি সম্প্রতি বিয়ে করেছেন। এরপর অনেকেই শঙ্কা প্রকাশ করে বলেছিলেন মাহি আর চলচ্চিত্রে নাও ফিরতে পারেন। এদিকে বিয়ের মাসখানেক পেরুতে না পেরুতেই শুটিংয়ে ফিরেছেন তিনি। ২০ জুন থেকে রাজধানীর দিয়াবাড়ীতে শুটিং শুরু করেছেন তিনি।

আসন্ন ঈদুল ফিতরে নতুন একটি অনুষ্ঠানে ভিন্ন রূপে দেখা যাবে তাকে। একুশে টিভির ঈদ আয়োজনের অংশ হিসেবে গত শুক্রবার একটি অনুষ্ঠানের শুটিংয়ে অংশ নেন তিনি। সেই অনুষ্ঠানের অংশ হিসেবেই গানের তালে নাচতে দেখা যায় তাকে। মাহির পাশাপাশি ওই অনুষ্ঠানে আরো ছিলেন ফেরদৌস, আঁখি আলমগীর, তানজিন তিশা ও অমৃতা।

এছাড়া জানা গেছে ঈদের পর নতুন বর পারভেজ মাহমুদ অপুর সঙ্গে মধুচন্দ্রিমার উদ্দেশে যুক্তরাষ্ট্রে উড়াল দেবেন হালের আলোচিত এই অভিনেত্রী। তার আগে আগামী সপ্তাহ থেকে শাহনেয়াজ শানুর পরিচালনায় বাপ্পীর বিপরীতে ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবির কাজ শুরু করবেন।

২০১২ সালে “ভালবাসার রং” ছবির মধ্য দিয়েই চলচ্চিত্রে অভিষেক হয়। এরপর ২০১৩ সালে তিনি ৪ টি চলচ্চিত্রে অভিনয় করেন; অন্যরকম ভালবাসা, পোড়ামন, ভালবাসা আজ কাল, এবং তবুও ভালবাসা. ২০১৩ সালে মাহিয়া মাহীর পর পর তিনটি ছবি বাক্স অফিসে আলোচনায় আসে। এছাড়া তিনি ২০১৪ সালে “অগ্নি” এবং দেশা- দা লিডার চলচ্চিত্রে অভিনয় করেছেন। আর কলকাতায় দুই বাংলার ঐক্য ছবি রোমিও ঠং জুলিয়েট-এ অভিনয় করেছেন।

এ সম্পর্কিত আরও

Mountain View