Mountain View

বিয়ে করতে চলেছেন ইশান্ত শর্মা

প্রকাশিতঃ জুন ২০, ২০১৬ at ১০:৫৫ পূর্বাহ্ণ

বিয়ে করতে চলেছেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের নির্ভরযোগ্য বোলার ইশান্ত শর্মা। রোববার বাগদান সম্পন্ন হলো তার।পাত্রী প্রতিমা নিজেও খেলোয়াড়!সাম্প্রতিক সময়ে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে যারা নিজেদের ভালোবাসার মানুষের সাথে নতুন অধ্যায়ে পা দিতে যাচ্ছেন তাদের মধ্যে সদস্য হিসেবে যুক্ত হলেন ইশান্ত। দীর্ঘদিনের প্রেমিকা ভারতীয় বাস্কেট বল খেলোয়াড় প্রতিমা সিংয়ের সাথে অবশেষে বাগদানটা সেরে ফেললেন তিনি। দিল্লীতে থাকা অবস্থায় ইশান্তের সঙ্গে তার মন দেওয়া নেওয়া হয়। পরিচয়টাও সেখান থেকেই।

প্রতিমার চার বোনের মধ্যে তিন বোনই বাস্কেট বল প্লেয়ার। তারা প্রত্যেকেই কখনও না কখনও জাতীয় মহিলা দলে খেলেছেন বা খেলছেন। বাস্কেট বলের দুনিয়ায় তারা ‘সিং সিস্টার্স’ নামেই পরিচিত।সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইশান্তের অফিশিয়াল পেজ থেকে রোববার ছবিসহ এই বাগদানের খবর প্রথমে প্রকাশ করা হয়। খবর ছড়িয়ে পড়ার পরপরই ভারত জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটাররা সামাজিক যোগাযোগ মাধ্যমে ইশান্তকে শুভেচ্ছা জানায়।

ভারতীয় ব্যাটসম্যান রোহত শর্মা বেশ মজা করেই ইশান্তকে শুভেচ্ছা জানান। রোহিত তার টুইটারে লেখেন, ‘স্বাগতম আমাদের ক্লাবে। তোমাদের দু’জনকেই অভিনন্দন। কিন্তু আজকের দিনে তো চুল কাটাতে পারতে ইশান্ত।’ভারতের হয়ে ৬৪টি টেস্ট খেলেছেন ইশান্ত। সম্প্রতি টেস্টে ২০০ উইকেটের মালিক হয়েছেন তিনি। এছাড়া ৮০টি ওয়ানডে খেলে ১১৫টি উইকেট পেয়েছেন।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।