Mountain View

সাসেক্স নয় মোহামেডানের হয়ে মাঠে নামছেন মুস্তাফিজ

প্রকাশিতঃ জুন ২০, ২০১৬ at ৬:২৯ পূর্বাহ্ণ

সদ্য সমাপ্ত আইপিএল মাতিয়ে দেশে ফিরে জাতীয় বীর উপাধী পেয়েছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। এরপর সাতক্ষীরা জেলার গ্রামের বাড়িতে কয়েকদিন বিশ্রাম নিয়ে আবার ঢাকায় ফিরে এসেছেন। বিসিবির অধীনে শুরু করেছেন পুনর্বাসন প্রক্রিয়া। সেটাও শেষের পথে। আর শারীরিকভাবে অনেকটা ফিট মুস্তাফিজ।

তবে ফিট থাকলেও বিসিবির নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, সাসেক্সের হয়ে খেলছেন না মুস্তাফিজুর রহমান। বরং দেশে মাটিতে চলা ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডানের হয়ে মাঠে নামবেন মুস্তাফিজ।

সুপার লীগের তৃতীয় পর্বে মোহামেডানের হয়ে মাঠে নামতে পারেন মুস্তাফিজুর রহমান। মোহামেডান ক্লাবের পরিচালক সারওয়ার হোসেন এমনটি জানিয়েছেন।

পাশাপাশি মুস্তাফিজের সুস্থতার বিষয়েও কথা বলেন সারওয়ার। সুপার লীগের তৃতীয় পর্বের ১৮ ই জুন প্রাইম দোলেশ্বরের বিপক্ষে ম্যাচে দেখা যেতে পারে কাটার মাস্টারকে। তবে এর আগে ১৬ তারিখ থেকে অনুশীলন শুরু করবেন তিনি।

সারওয়ার হোসেন বলেন, ‘আইপিএল থেকে আসার পর তার বিশ্রাম দরকার ছিল। সেটা নেওয়ার পর বিসিবির পুর্ণবাসন পক্রিয়ায় রয়েছেন তিনি। এটাও শেষ পর্যায়ে। আমরা নিশ্চিত হতে পেরেছি মুস্তাফিজ এই মুহুর্তে মোটামুটি ফিট। তিনি ১৬ জুন আমাদের সঙ্গে যোগ দিচ্ছেন। ঐ দিন থেকেই তিনি দলের সঙ্গে প্রাকটিস করবেন। ১৮ তারিখ প্রাইম দোলেশ্বরের বিপক্ষে মুস্তাফিজ মাঠে নামবেন।’

এ বিষয়ে সারওয়ার বলেন, ‘সুপার সিক্সের প্রথম ম্যাচে হেরে গেছি। আমাদের বোলিং সাইডে দুর্বলতা রয়েছে। মুস্তাফিজকে আমরা সুপার লিগের শুরু থেকেই আশা করেছিলাম। কিন্তু কিছুই করার নেই। ১৮ তারিখ মুস্তাফিজকে পাচ্ছি, এটাই বড় বাপার। আমরা তাকে স্বাগত জানানোর অপেক্ষায়।’

এ সম্পর্কিত আরও