Mountain View

ঈদ উপহার হিসেবে জয়দেবপুর-ময়মনসিংহ ৪ লেনের উদ্বোধন

প্রকাশিতঃ জুন ২১, ২০১৬ at ১০:৪৮ অপরাহ্ণ

ঈদ উপহার হিসেবে প্রধানমন্ত্রী ঈদুল ফিতরের আগে জয়দেবপুর-ময়মনসিংহ চারলেনের মহাসড়ক এবং ঈদুল আজহার আগে ঢাকা-চট্টগ্রাম চারলেন মহাসড়কের উদ্বোধন করবেন বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ (মঙ্গলবার) ২১ জুন দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের কাচপুরে প্রাণ আরএফএল-এর ব্রেভার কোল্ড ড্রিংক্স নির্মিত ওয়াচ টাওয়ারের উদ্বোধন অনুষ্ঠানে বিষয়টি জানান তিনি।মন্ত্রী বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চারলেন প্রকল্পের সব কাজ প্রায় শেষ। এ দু’টি মহাসড়কে অন্য বছরের তুলনায় এবার অবস্থা ভালো।

সড়কের কারণে ঈদের সময় কোনো যানজট হওয়ার সম্ভাবনা নেই। যে সব স্থানে ছোট ছোট সমস্যা আছে সেগুলো সংস্কারের কাজ চলছে।ঈদের সময় সড়কে যানজটের কোনো আশংকা নেই জানিয়ে বলেন, মহাসড়কগুলোতে যাতে কোনো প্রকার চাঁদাবাজি ও যাত্রীদের কাছ থেকে ঈদ উপলক্ষে পরিবহনগুলোতে অতিরিক্ত ভাড়া যেন আদায় করা না হয় সেজন্য পুলিশ প্রশাসনকে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশের এসপি শফিকুল ইসলাম, নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের (সওজ) নির্বাহী প্রকৌশলী আলীউল হোসেন, উপ-বিভাগীয় প্রকৌশলী জাকির আলম, অতিরিক্ত পুলিশ সুপার হুসাইন মোহাম্মদ কবীর, জেলা ট্রাফিক পুলিশের এএসপি বদরুল আলম, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরাফত উল্লাহ, সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের, কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শরিফুল ইসলাম, সওজের উপ-সহকারী প্রকৌশলী সোহেল আহমেদ প্রমুখ।

এ সম্পর্কিত আরও

Mountain View