Mountain View

রান আউটের হ্যাটট্রিক

প্রকাশিতঃ জুন ২১, ২০১৬ at ১:০৪ অপরাহ্ণ

চলতি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সুপার লিগের খেলায় রান আউটের হ্যাটট্রিক দেখলো মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের দর্শকরা। প্রাইম ব্যাংকের বিপক্ষে জয়ের জন্য শেষ ছয় বলে মোহামেডানের দরকার ছিল ছয় রান। হাতে ছিল চার উইকেট। এমন অবস্থায় টানা তিন বলে তিনটি রান আউটের খড়গে পরেন মোহামেডান। ৫০ তম ওভারের শুরুতে ক্রিজে ছিলেন মোহামেডানের অন্যতম সেরা ব্যাটসম্যান আরিফুল হক ৯৭ রানে এবং ফয়সাল হাসান ২৩ রানে।

আর বোলিংয়ে প্রাইম ব্যাংকের রুবেল হোসেন। ডানহাতি এই পেসারের করা প্রথম দুই বলে থেকে সিঙ্গেল আদায় করে নেন আরিফুল-ফয়সাল। তৃতীয় বলে দ্বিতীয় রান নেয়ার সময় আউট হন ফয়সাল। এরপর ক্রিজে আসেন এনামুল হক জুনিয়র। ওভারের চতুর্থ বলে কোনো রান না করেই রান আউটের শিকার হন এনামুল। পঞ্চম বলে আবারও রান আউট! যদিও প্রথমে আবেদন ছিল এলবিডব্লিউর।

কিন্তু আম্পায়ার সাড়া না দেওয়ায় আরিফুল চেষ্টা করেন রান নেওয়ার। এক রান নিয়ে দ্বিতীয় রান নেওয়ার সময় স্ট্যাম্প ভাঙ্গেন বোলার রুবেল হোসেন। রান আউটের শিকার হন শুভাশিষ রায়। আর এরই সাথে মিরপুর দেখে টানা তিন বলে তিন রান আউট! যদিও শেষ আউটটি নিয়ে বাকবিতণ্ডা শুরু হয়। খেলাও বন্ধ থাকে কিছুক্ষণ। পরবর্তীতে ম্যাচ রেফারি রকিবুল হাসানের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণ আসে এবং পুনরায় খেলা শুরু হয়। শেষ বল মোহামেডানের দরকার থাকে দুই রান। আরিফুল হক চার মেরে ব্যক্তিগত সেঞ্চুরি তুলে নেন এবং দলকে জয়ের বন্দরে নিয়ে যান।

এ সম্পর্কিত আরও