Mountain View

আমাকে ভালো মানুষ হতে হবে: তামিম

প্রকাশিতঃ জুন ২৩, ২০১৬ at ২:১০ পূর্বাহ্ণ

1466616875

আমাকে যে শাস্তি দেওয়া হয়েছে তা আমি মাথা পেতে নিয়েছি। এই শাস্তি থেকে আমি শিক্ষা নিতে চাই। অনেকেই আমাকে অনুসরণ করে। সেজন্য আমাকে মানুষ হিসেবে ভালো হতে হবে। এখন যে ভুলটা করেছি ভবিষ্যতে সে ভুলটা না করলে ভালো মানুষ ও ভালো ক্রিকেটার হিসেবে আমি পরিচিত হতে পারব।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) আম্পায়ারের সঙ্গে অসদাচরণ করায় আবাহনী লিমিটেডের অধিনায়ক তামিম ইকবালকে এক লাখ টাকা জরিমানা ও এক ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে। বুধবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গণমাধ্যমকে তামিমের শাস্তির কথা জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। শাস্তির বিষয়ে জানার পরে তামিম এসব কথা বলেছেন।

গত ১২ জুন বিকেএসপির তিন নম্বর মাঠে আবাহনী-প্রাইম দোলেশ্বরের মধ্যকার ম্যাচটিতে সাকলাইন সজিবের বলে রকিবুল হাসানের বিপক্ষে স্টাম্পিংয়ের আবেদনে সাড়া না দেওয়াই আম্পায়ারের উপর চড়াও হন তামিম। পরে ফিল্ড আম্পায়াররা ম্যাচ রেফারি মন্টু দত্তকে মাঠে ডেকে নিয়ে বিষয়টি জানান।

ম্যাচ রেফারি সব শুনেও খেলা চালিয়ে যেতে আম্পায়ারদের অনুরোধ জানালেও তারা আর খেলা চালাতে পারবেন না জানিয়ে মাঠ ছেড়ে চলে আসেন। পরে ওই ম্যাচটি স্থগিত ঘোষণা করা হয়।

প্রসঙ্গত, এর আগে ২০১২-১৩ মৌসুমে প্রিমিয়ার লিগে খেলা চলাকালীন প্রতিপক্ষ দলের ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলের ওপর চড়াও হওয়ায় এক ম্যাচের জন্য নিষিদ্ধ এবং পাঁচ হাজার টাকা জরিমানা গুণতে হয়েছিল তামিমকে।

 

এ সম্পর্কিত আরও

Mountain View