Mountain View

মুস্তাফিজ ভক্তদের জন্য দারুণ সুখবর

প্রকাশিতঃ জুন ২৩, ২০১৬ at ৮:১৩ অপরাহ্ণ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ নামক আইপিএলের নবম আসর শেষ করে স্বদেশে ফিরেই হ্যামস্ট্রিং ইনজুরি সমস্যা ধরা পড়ে বাংলাদেশের ক্রিকেট দলের কাটার মাস্টার খ্যাত বোলার মুস্তাফিজুর রহমানের। ক্রিকেট বিশ্বের এই বিস্ময় বালক আইপিএলে হ্যামস্ট্রিং পড়ার কারণে কাউন্টি এবং ঢাকা প্রিমিয়ার লিগ খেলতে পারেননি।

আইপিএল থেকে নিয়ে আসা হ্যামস্ট্রিং আক্রান্ত মুস্তাফিজকে পুরোপুরি সুস্থ করতে ৬ সপ্তাহে জন্য পুনর্বাসন দিয়েছিল বিসিবি।  কিছুদিন আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসকরা বলেছিলেন আগামী ৬ সপ্তাহ বোলিংয়ে ফিরতে পারবেন না মুস্তাফিজ। কিন্তু ৬ সপ্তাহ শেষ হওয়ার আগেই দারুণ সুখবর মুস্তাফিজ ভক্তদের জন্য।

ইনজুরির কারণে পুনর্বাসনে থাকা মুস্তাফিজ অবশেষে বোলিং ফিরেছেন।  আজ (বৃহস্পতিবার) নেটে বল করেছেন আইপিএলে হ্যামস্ট্রিং সমস্যা পড়া সাতক্ষীরার এই পেসার। বৃহস্পতিবার সকালে মিরপুরে বিসিবির জাতীয় একাডেমি মাঠের নেটে বিসিবির হাই পারফরম্যান্স রিহ্যাবিলিটেশন ম্যানেজার ব্রেট হ্যারপের তত্ত্বাবধানে টানা ৬ ওভার বোলিং করেছেন মুস্তাফিজ।

এদিন বোলিংয়ে ফেরা মুস্তাফিজ মিডিয়ার সামনে কোন কথা বলেননি।  তবে বিসিবি সূত্রে জানা গেছে, তিনি এখন বল করার জন্য ৮০ ভাগ প্রস্তুত।  আগামী এক সপ্তাহ এক দিন পর পর বল করবেন অভিষেকে আলো ঝড়ানে এই বোলার।

এ সম্পর্কিত আরও