Mountain View

সৌম্য সরকারের হাতে বিরাট এক রেকর্ডের হাতছানি

প্রকাশিতঃ জুন ২৩, ২০১৬ at ৯:৩৭ অপরাহ্ণ

সৌম্য সরকারের ওয়ানডেতে সবচেয়ে দ্রুততম ১০০০ রানে রেকর্ডের মালিক হওয়ার বড় একটি সুযোগ রয়েছে। বতর্মানে ওয়ানডেতে সবচেয়ে দ্রুততম ১০০০ রানের মালিক হচ্ছেন কুইন্টন ডি কক, কেভিন পিটারসেন, জনাথন ট্রট ও ভিভ রিচারডস। তারা ওয়ানডেতে ২১ ইনিংসে ১০০০ রান করেছেন।আর সৌম্য সরকার ওয়ানডেতে ১৬ ম্যাচ ৬৯২ রান করেছেন।সৌম্য সরকারের আর মাত্র ৩০৮ রান প্রয়োজন।তবে রেকর্ড করতে হলে হাতে আছে চারটি ম্যাচ।

অক্টোবরে বাংলাদেশে আসছে ইংলান্ড। সেখানে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ রয়েছে। এছাড়া ডিসেম্বরে নিউজিল্যান্ডে মাটিতে ওয়ানডে সিরিজ রয়েছে টাইগারদের। ২০১৫ সালে ওয়ানডেতে সৌম্য অসাধারণ পার্ফরমেন্স করেছেন। এছাড়া ওয়ানডেতে তামিমের সাথে ওপেনিং জুটি সৌম্য ভালো খেলেন। 

শচীন টেন্ডুলকার ৩৪ ইনিংসে আর এবি ডি ভিলিয়ার্স ৩৩ ইনিংসে ওয়ানডেতে ১০০০ রান করেছেন। সেই তুলনায় বাংলাদেশের শাহরিয়ার নাফিস ২৯ ইনিংসে, নাসির হোসেন ও ইমরুল কায়েস ৩৪ ইনিংসে ওয়ানডেতে ১০০০ করেছেন।বতর্মানে শাহরিয়ার নাফিস বাংলাদেশে পক্ষে ওয়ানডেতে সবচেয়ে দ্রুততম ১০০০ রানের মালিক।

যাইহোক সৌম্য সরকার যদি ওয়ানডেতে সবচেয়ে দ্রুততম ১০০০ রানের মালিক হন তাহলে সেটা হবে আমাদের জন্য সবচেয়ে বড় গর্বের বিষয়।আশাকরি সৌম্য সরকার এই রেকর্ডটি করতে সক্ষম হবেন এবং কোটি মানুষের আশা সত্যি করবেন।শুভকামনা রইলো সৌম্য সরকারের জন্য।

এ সম্পর্কিত আরও