ঢাকা : ৭ ডিসেম্বর, ২০১৬, বুধবার, ২:৫১ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

কোন কোম্পানির চাকরি সবচেয়ে আকর্ষণীয়?

বিশ্বের এমন কিছু প্রতিষ্ঠান আছে, যেখানকার সুযোগ-সুবিধা, বেতন-বোনাস আর পরিবেশের কথা চিন্তা করে অনেকেই সেখানে কাজ করার ইচ্ছা করেন। সম্প্রতি চাকরির জন্য এ ধরনের আকর্ষণীয় ৪০টি প্রতিষ্ঠানের তালিকা প্রকাশ করেছে পেশাদার ব্যক্তিদের সামাজিক যোগাযোগের ওয়েবসাইট হিসেবে খ্যাত লিঙ্কডইন।

টপ অ্যাটট্রাকটরস’ শীর্ষক এই প্রতিবেদনে বলা হয়, বিশ্বজুড়ে চাকরিপ্রার্থীদের কাছে সবচেয়ে আকর্ষণীয় প্রতিষ্ঠানটির নাম অ্যাপল। মার্কিন যুক্তরাষ্ট্রের প্রযুক্তিপণ্য নির্মাতা এই প্রতিষ্ঠান ১৯৭৬ সালে স্টিভ জবস ও স্টিভ ওজনিয়াক মিলে গড়ে তুলেছিলেন। বিশ্বজুড়ে আকর্ষণীয় প্রতিষ্ঠান হিসেবে অ্যাপল এগিয়ে থাকলেও মার্কিনদের কাছে সবচেয়ে আকর্ষণীয় চাকরিদাতা প্রতিষ্ঠানের নাম গুগল। যুক্তরাষ্ট্রের শীর্ষ ১০টি আকর্ষণীয় প্রতিষ্ঠানের মধ্যে সব কটিই প্রযুক্তিসংশ্লিষ্ট প্রতিষ্ঠান। এর মধ্যে সেলসফোরস, ফেসবুক, আমাজনের মতো প্রতিষ্ঠান রয়েছে। যুক্তরাজ্যে অবশ্য গুগল রয়েছে চতুর্থ স্থানে। এখানে রিটেইলার প্রতিষ্ঠান জন লুইস শীর্ষে আছে। অস্ট্রেলিয়ায় কেপিএমজি ও পিডব্লিউসি শীর্ষে আছে। এরপর আছে কমনওয়েলথ ব্যাংক, কোলস, ডিলোইটি প্রভৃতি।

এ সম্পর্কিত আরও

Check Also

grameen

এবার গ্রামীণ টেলিকমের বিরুদ্ধে মামলা করছেন কর্মীরা

শ্রম আইন-২০০৬ এর ২৩২ ধারা অনুসারে প্রাপ্য প্রায় ১০৮ কোটি টাকা না পরিশোধ করায় গ্রামীণ …

Mountain View

আপনার-মন্তব্য