Mountain View

ডিপিএলে টাইগারদের সেরা একাদশ ঘোষণা

প্রকাশিতঃ জুন ২৪, ২০১৬ at ২:৩০ অপরাহ্ণ

ঢাকা প্রিমিয়ার লিগ শেষ হয়েছে। এই আসরে পারফর্মের ভিত্তিতে সেরা টাইগার ক্রিকেটারদের নিয়ে একটি একাদশ সাজানো হয়েছে। কে কোন বিভাগে ভালো করেছেন সেটি নিরুপণ করে একটি একাদশ সাজানো হয়েছে। মাশরাফি বিন মুর্তজা যে যোগ্য অধিনায়ক সেটা পরিস্কার এ আসরের মধ্যে দিয়ে।

ব্যাটিং ও বোলিং দুই দিকে এখনো হারিয়ে যাননি তিনি। এমটিনিউজদের পক্ষ থেকে সাজানো সেরা একাদশের দলনেতা মাশরাফি বিন মুর্তজাই। তামিম ইকবাল দেশের সেরা ওপেনার ব্যাটসম্যান। আসলেই তাই। ঢাকা প্রিমিয়ার লিগে দ্বিতীয় সর্বোচ্চ রান তার। সাকিব আল হাসান টুর্ণামেন্টের সেরা অলরাউন্ডার। সেটা বলার অপেক্ষা রাখে না। পেসার হিসেবে তাসকিন ভালো করেছেন। আল আমিনও দুর্দান্ত বল করেছেন। স্পিনারদের মধ্যে সাকলাইন সজীব মুগ্ধ করেছেন।

মাহমুল্লাহ রিয়াদ খেলেছেন রিয়াদের মতই। সাব্বির ও ইমরুল ভালো করতে পারেননি। মমিনুল জ্বলে উঠেছেন। মোসাদ্দেক শেষ দিকে ফর্ম দেখান। একেবারে নতুন হিসেবে আবদুল মাজিদ ও আল আমিন ভালো করেছেন। জাতীয় দল থেকে বাদ পড়াদের মধ্যে রকিবুল সর্বোচ্চ রান করেন। শাহরিয়ার নাফিস ফেরার আভাস দিয়ে শেষ দিকে লুকিয়ে ফেলেন নিজেকে।  অলরাউন্ডারদের নাসির ভালো করেছেন। মুশফিকও খারাপ করেননি। মিথুন ফর্ম দেখিয়েছেন।

এখন দেখে নিন এদের মধ্যে থেকে টাইগারদের সেরা একাদশ-

১. তামিম ইকবাল, ২. মোসাদ্দেক হোসেন,  ৩. মোহাম্মদ মিঠুন (উইকেটকিপার) ৪. মুমিনুল হক, ৫. রকিবুল হাসান, ৬. সাকিব আল হাসান, ৭. মাহমুদুল্লাহ রিয়াদ, ৮. মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), ৯. তাসকিন আহমদ, ১০. আল আমিন, ১১. কামরুল ইসলাম রাব্বি। দ্বাদশ খেলোয়াড় হিসেবে থাকবেন- নাসির হোসেন। স্ট্যান্ডবাই হিসেবে থাকবেন- মুশফিকুর রহিম, সাকলাইন সজীব, আল আমিন (তরুণ ব্যাটসম্যান), শাহরিয়ার নাফিস, রুবেল হোসেন ও ইমতিয়াজ আহমদ।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।