Mountain View

কপাল খুলতে যাচ্ছে এক উদীয়মান ক্রিকেটারের

প্রকাশিতঃ জুন ২৫, ২০১৬ at ৯:৫৭ পূর্বাহ্ণ

আবাহনীর জয়ের মধ্যদিয়ে শেষ হলো ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) আসর। আসরটিতে ব্যাট ও বল হাতে চমক দেখিয়েছেন বেশ কয়েকজন উদীয়মান খেলোয়াড়। তবে তাদের মধ্যে একজনের জন্য জাতীয় দলের কোচ চন্দিকা হাতুরুসিংহের সাথে কথা বলেছেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ডিপিএলে কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে খেলা ব্যাটসম্যান হাসানুজ্জামানের ব্যাটিং বেশ ভালো লেগেছে জাতীয় দলের এই অধিনায়কের। প্রিমিয়ার লিগে মাত্র ২ ম্যাচ খেলেই নিজের জাত চিনিয়েছেন ডানহাতি এ ওপেনার।

নয় ম্যাচ একাদশের বাইরে থেকে দশম ম্যাচে কলবাগানের জার্সি গায়ে জড়ানোর সুযোগ হয় হাসানুজ্জামানের। মোহামেডানের বিপক্ষে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে তার রান ৪ চার ও ৮ ছক্কায় ৫৩ বলে ৯৫ করেন তিনি! এ দিন ফতুল্লায় মোহামেডানের প্রত্যেক বোলারদের কড়া শাসন করেছেন তিনি। দ্বিতীয় ম্যাচেও হাসানুজ্জামান নিজের আক্রমণাত্মক ব্যাটিংয়ে মুগ্ধ করেন সবাইকে। এ দিন মিরপুরে ৩ চার ও ৩ ছক্কায় ৫৭ বলে ৪৭ রান তুলেন তিনি।

মাত্র এ দুই ইনিংস খেলেই মাশরাফির নজর কাড়েন হাসানুজ্জামান। এরই মধ্যে মাশরাফি তাকে নিয়ে কথা বলেছেন কোচ চন্দিকা হাথুরুসিংহের সঙ্গে। কোচ তার খেলা দেখতে চেয়েছিলেন। কিন্তু সুপার লিগে কলাবাগান না উঠায় সেই সুযোগ হয়নি। তবে নিশ্চিতভাবেই মাশরাফির হাত ধরে হাসানুজ্জামান ভবিষ্যতের তারকা হওয়ার পথে একধাপ এগিয়ে যাচ্ছেন তা বলাই যায়।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।