Mountain View

শ্রাবন্তীর পর এবার ঢাকায় আসছেন জিৎ

প্রকাশিতঃ জুন ২৫, ২০১৬ at ৬:৪১ অপরাহ্ণ

প্রথমবারের মত বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে কলকাতার জনপ্রিয় নায়ক-নায়িকা জিৎ ও শ্রাবন্তী অভিনীত পৃথক দু’টি ছবি। যৌথ প্রযোজনার এ ছবি দু’টি বাংলাদেশের পক্ষ থেকে প্রযোজনা করেছেন জাজ মাল্টিমিডিয়া। এরমধ্যে ‘শিকারি’ ছবিতে ঢাকাই কিং শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী আর ‘বাদশা’ ছবিতে জিতের বিপরীতে আছেন ঢাকার মেয়ে নুসরাত ফারিয়া।

এ ছবি দুটির মধ্যে ‘শিকারি’ ছবির প্রচরণায় অংশ নিতে মঙ্গলবার ঢাকায় এসেছিলেন শ্রাবন্তী। দু’দিন প্রচারণার কাজ ও একটি টিভি অনুষ্ঠানে অংশ নিংয়ে তিনি আবার ফিরে গেছেন কলকাতায়। এদিকে শ্রাবন্তীর প্রস্থানের পর এবার ‘বাদশা’ ছবির প্রচারণায় অংশ নিতে ঢাকায় আসছেন কলকতার সুপারস্টার জিৎ। এ নিয়ে তিনি দ্বিতীয়বারের মত ঢাকায় আসছেন। এর আগে ছবির শুটিংয়ের জন্য এসেছিলেন।

আগামী ৩০ জুন ঢাকায় আসছেন কলকাতার নায়ক জিৎ। নায়িকা নুসরাত ফারিয়াকে সঙ্গে নিয়ে তিনি টানা দুই দিন প্রচারণা চালাবেন বলে জানিয়েছে জাজ মাল্টিমিডিয়া। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ যৌথভাবে নির্মাণ করেছে ‘শিকারি’ ও ‘বাদশা’। ছবি দুটি এবারের ঈদে মুক্তি পাচ্ছে। এ লক্ষ্যে সম্প্রতি ‘শিকারী’র টানে ঢাকায় এসেছিলেন শ্রাবন্তী। তখন তার প্রচারণায় সঙ্গী হয়েছিলেন ছবির নায়ক শাকিব খান। এবার আসছেন জিৎ, তার সঙ্গী হবেন নুসরাত ফারিয়া।

এ সম্পর্কিত আরও

Mountain View