Mountain View

আমাকে ধর্ষণ করা হয়নি: সানি লিওন

প্রকাশিতঃ জুন ২৬, ২০১৬ at ৯:১৯ পূর্বাহ্ণ

আলো থেকে কেউ অন্ধকারে যায়, আবার কেউ অন্ধকার থেকে আলোতে আসেন। পর্ণজীবন থেকে সানি লিয়নের বলিউডে আসাটাকে অন্ধকার থেকে আলোতে আসার মতোই মনে করেন অনেকে। ফলে অতীত নিয়ে আর মাথা ঘামাতে চান না সানি।

সমালোচকরা তাকে নিয়ে যে যাই বলুক না কেন, সানি মনে করেন, তিনি পুরোপুরি নিজেকে বদলে ফেলেছেন। আর শুধু তাই নয়, নিজেকে নিয়ে এখন বেশ গর্বিত এই বলিউড অভিনেত্রী। সংবাদসংস্থা এআইএনএসকে দেওয়া সাম্প্রতিক এক সাক্ষাৎকারে এসব কথাই জানিয়েছেন সাবেক এই পর্ণস্টার। এতে সানি বলেছেন, ‘আমাকে অতীতে বিশেষ দৃষ্টিতেই দেখা হত। কিন্তু এখন আমি গর্বের সঙ্গে বলতে পারি যে, মানুষ আমাকে ভালোভাবে গ্রহণ করেছেন।

আমি ভালো কাজ করলে তারা আমার প্রশংসা করছেন। আমি গর্বিত এই ভেবে যে, এই ইন্ডাস্ট্রিতে আমি স্টিরিওটাইপড নই।’ সানি আরও বলেন, ‘আমাকে নিয়ে অতীতে অনেকেই নানা কথা বলেছেন। কিন্তু তা নিয়ে আমার কোনো তিক্ততা নেই, কোনো দুঃখজনক গল্পও নেই।

কারণ আমি আহত হইনি, ধর্ষিত হইনি, আমার শ্লীলতাহানি করা হয়নি। উল্লেখ্য, নিজের অতীত জীবন নিয়ে এর আগে অনেকবার হেনস্থার মুখে পড়েছেন সানি। কিন্তু তা সত্ত্বেও একবারের জন্যও পর্ণদুনিয়ায় অংশ নেওয়া নিয়ে আফসোস করতে শোনা যায়নি তাকে।

এ সম্পর্কিত আরও

Mountain View