Mountain View

আমি কখনও মেসিকে এতটা ভেঙে পড়তে দেখিনিঃ আগুয়েরো

প্রকাশিতঃ জুন ২৭, ২০১৬ at ১১:০৫ অপরাহ্ণ

যুক্তরাষ্ট্রের মেটলাইফ স্টেডিয়ামে বাংলাদেশ সময় সোমবার সকালে হওয়া ফাইনালে নির্ধারিত আর অতিরিক্ত সময় গোলশূন্য থাকার পর টাইব্রেকারে আর্জেন্টিনাকে ৪-২ গোলে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো কোপা আমেরিকার শিরোপা জেতে চিলি।

টাইব্রেকারে নিজেদের প্রথম শট থেকে গোল করতে পারেননি বার্সেলোনার তারকা ফরোয়ার্ড মেসি। ম্যাচ শেষে তিনি আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেওয়ার ঘোষণা দেন।

২০১৪ বিশ্বকাপের পর ২০১৫ সালের কোপা আমেরিকা, আর এবার কোপা আমেরিকার শতবর্ষী আসর- টানা তিন বছরে তিনটি ফাইনালে হেরে যাওয়ার হতাশা ঘিরে ধরেছে পুরো আর্জেন্টিনা দলকে।

ম্যানচেস্টার সিটির ফরোয়ার্ড আগুয়েরো বলেন, “আমরা অন্য কিছু ভাবতে চেষ্টা করছি এবং সামনে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি। কিন্তু এটা কঠিন। আরেকবার ভাগ্য আমাদের বিপক্ষে গেল।”

আগুয়েরোর কথায় ফুটে উঠলো ড্রেসিংরুমে মেসির বেদনার রূপটি।

“দুর্ভাগ্যবশত, পেনাল্টি মিস করার জন্য সবচেয়ে বেশি ভেঙে পড়েছে মেসি। ম্যাচ শেষে ড্রেসিংরুমে তাকে এর চেয়ে বাজে অবস্থায় আমি আর দেখিনি।”

ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো আরো জানান “অধিনায়ক লিওনেল মেসির পথ অনুসরণ করে আর্জেন্টিনা দলের আরও অনেকেই আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেওয়ার কথা ভাবছে বলে জানিয়েছেন দেশটির তারকা । “

এ সম্পর্কিত আরও