Mountain View

সাকিব-ম্যাশ-মুস্তাফিজকে নিয়ে মন্তব্য করলেন বিজয়

প্রকাশিতঃ জুন ২৮, ২০১৬ at ৮:৫৯ অপরাহ্ণ

রোববার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রিকেটার এনামুল হক বিজয় সমর্থকদের সাথে সরাসরি আলাপচারিতায় যোগ দেন। সমর্থকদের প্রশ্নের উত্তরে বাংলাদেশের তারকা ক্রিকেটারদের নিয়ে মন্তব্য করেন বিজয়।প্রশ্নোত্তর পর্বে দেশের ক্রিকেটের তারকা মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানদের নিয়ে নিজের অভিজ্ঞতা সমর্থকদের সাথে শেয়ার করেন বিজয়।

মাশরাফি বিন মুর্তজাঃ অবশ্যই মাশরাফি ভাই একজন লিজেন্ড প্লেয়ার। জুনিয়রদের জন্য তিনি আসলেই দারুন। অনেক ভাবে সমর্থণ করেন।

ফিজিক্যালি, মেন্টালি সবভাবেই। পায়ে উনি আটটা সেলাই নিয়েও অসাধারণ খেলে যাচ্ছেন। বাংলাদেশ টিমকে এগিয়ে নিচ্ছেন। একজন অসাধারণ নেতা বলতে পারি।

সাকিব আল হাসানঃ সাকিব আল হাসান আমার ওয়ান অব দ্যা ফেবারিট প্লেয়ার। যখন সাকিব ভাইয়ার সাথে কেউ মিশবে তখন বুঝবে তিনি কতটা ভালো মানুষ।

আমরা একসাথে যখন থাকি, খাই, চলাফেরা করি তখন বুঝি উনি কেমন। অনেকেই অনেক কিছু বলে উনার নামে কিন্তু যখন তার সাথে কেউ মিশবে তখন সে বুঝবে তিনি গ্রেট হিউম্যান বিং।

মুস্তাফিজুর রহমানঃ মুস্তাফিজ আমার প্রিয় খেলোয়াড়দের একজন। মুস্তাফিজের কাটারের ব্যাপারে সে সবাইকে আমার কথা বলেছে।

আসলে ওর মধ্যে ট্যালেন্টটাতো ছিলই, জাস্ট হয়তোবা একটু নেট প্র্যাক্টিসের সময় বলে দেওয়া যে এটা করলে ভালো হত। ও ট্রাই করেছে, জিনিসটা হয়ে গেছে।আমার নিজের কাছে খুব ভালো লাগে, আমার কথাটা ওর কাজে লেগে থাকে এটা দেশের জন্য অবশ্যই ভালো হয়েছে।এ জন্য আমি সবসময় ফিল করি যে, ও এত বড় মানের একটা প্লেয়ার। সব জায়গায় লিজেন্ডারি প্লেয়ারদের সাথে তুলনা করা হচ্ছে। এটা অবশ্যই ভালো লাগার বিষয়।

এ সম্পর্কিত আরও