ঢাকাঃ মঙ্গলবার , ২৪ অক্টোবর ২০১৭ ২:৩৮ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / আজকের রাশিফল / আজকের রাশিফল: ২৯ জুন, ২০১৬

আজকের রাশিফল: ২৯ জুন, ২০১৬

প্রকাশিত :

lasi

সপ্তাহের কোন দিনটায় কি করবেন তার পরিকল্পনা হয়তো ইতিমধ্যেই করেই ফেলেছেন। কিন্তু ভাবুন তো, কোন কারণে দিন শুরুই হল খারাপভাবে। এরপর আর সেদিন কাজ করতে ইচ্ছেই করছে না, অথচ জমে আছে অনেকগুলো কাজ, বিকেলে হয়ত প্রিয় মানুষটির সাথে বেড়াতেও যাবার কথা। তখন মনে হতেই পারে, ইশ! দিনটা এত খারাপ হবে জানলে বেড়াতে যাবার প্ল্যানটা করতাম না। মিটিং ডাকতাম না। আপনার এই আফসোস একটু কমিয়ে আনার জন্যই আমাদের দৈনিক আয়োজন – রাশিফল। দেখেন নিন আপনার দিনটি কেমন যেতে পারে।

বিশ্বাস থাকুক আর নাই থাকুক, চোখের সামনে পড়লে রাশিফলে চোখ বুলিয়ে নেই কমবেশি সকলেই। যারা বিশ্বাসী তারা নিজের জীবনের সাথে মনে মনে মিলিয়ে দেখি। যারা অবিশ্বাসী তারা পড়ার পর ভুলে যাই। তবে জ্যোতিষ শাস্ত্রে বিশ্বাস-অবিশ্বাস যাই থাকুক না কেন, নিজের ভবিষ্যতটা কিন্তু জানতে চান সবাই।

আজকের দিনটি কেমন যাবে আপনার? আপনার রাশি অনুযায়ী জ্যোতিষশাস্ত্র মতে কেমন যাবে আপনার দিনটি, জেনে নিতে পারেন আজকের আয়োজনে।

আজ ২৯ জুন। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ২। গুরুত্বপূর্ণ দিন সোমবার। শুভ রং—হালকা সবুজ, মেরুন, সাদা। শুভ রত্ন—ক্যাটস আই, মুন স্টোন। বিশিষ্ট ব্যক্তিত্ব—কথাশিল্পী আশুতোষ মুখোপাধ্যায়, বুদ্ধদেব গুহ, ঐতিহাসিক জেমস হারভে রবিনসন।। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

ব্যবসায়িক লেনদেনে আপনার স্বার্থ অক্ষুণ্ন² থাকবে। পারিবারিক সম্প্রীতি বজায় রাখার স্বার্থে অন্যের মতামতকেও গুরুত্ব দিতে হবে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ। রাজনীতি থেকে দূরে থাকুন।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

বেকারদের কারও কারও বিদেশযাত্রার প্রচেষ্টা সফল হতে পারে। ব্যবসায় গ্রহণ করে লাভবান হতে পারেন। কর্মস্থলে নতুন সহকর্মী ঝামেলা পাকাতে পারে। প্রেমে সাফল্যের দেখা পাবেন।

মিথুন (২২ মে-২১ জুন)

বিদেশযাত্রার ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পারে। ফাটকা ব্যবসায় বিনিয়োগ করে লাভবান হতে পারেন। ফেসবুকে কারও সঙ্গে প্রেমের সূচনা হতে পারে। দূরের যাত্রা শুভ।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

ব্যবসায় নতুন বিনিয়োগ আশার সঞ্চার করবে। পাওনা আদায়ে অন্যের সহযোগিতা পেতে পারেন। আজ কারও কাছ থেকে প্রেমের প্রস্তাব পেতে পারেন। রাজনৈতিক শোভাযাত্রা এড়িয়ে চলুন।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

শিক্ষার্থীদের কারও কারও বিদেশে অধ্যয়নের প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। ফেসবুকে কারও সঙ্গে প্রেমের সূচনা হতে পারে। দূরের যাত্রায় বিশ্বস্ত কাউকে সঙ্গে নিন। রাজনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে থাকুন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

চাকরির জন্য বিদেশে আবেদন করে কেউ কেউ ইতিবাচক সাড়া পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে বিরোধের নিষ্পত্তি হতে পারে। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। প্রেমে সাফল্যের সম্ভাবনা আছে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

কর্মস্থলে প্রতিপক্ষের বিরোধিতা সত্ত্বেও গুরুত্বপূর্ণ কাজে সাফল্যের দেখা পেতে পারেন। বৈদেশিক বাণিজ্যে বিদেশি প্রতিপক্ষের কাছ থেকে লোভনীয় প্রস্তাব পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

বেকারদের কারও কারও বিদেশযাত্রার প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা পাবে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। দূরের যাত্রা শুভ।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

ব্যবসায় আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। যৌথ বিনিয়োগ শুভ। মামলা-মোকদ্দমার রায় আপনার অনুকূলে যেতে পারে। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। দূরের যাত্রা শুভ।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া সুখবর দিয়ে। পছন্দের মানুষটিকে প্রেমের প্রস্তাব দিয়েই দেখুন না—কথা দিচ্ছি, আজ আপনাকে হতাশ হতে হবে না। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কর্মস্থলে পদস্থ ব্যক্তিদের আনুকূল্যে পেতে পারেন। চাকরিতে কারও কারও পদোন্নতির সম্ভাবনা আছে। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। পাওনা আদায় হতে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

বিদেশযাত্রার ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পারে। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা পাবে। নতুন প্রেমের সম্পর্কে সাময়িক জটিলতা দেখা দিতে পারে। তীর্থ ভ্রমণ শুভ।

এ সম্পর্কিত আরও

Check Also

রাশিফলের পুর্বাভাসে যেমন কাটতে পারে আপনার দিনটি!

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার কিছু ঝামেলায় থাকবেন। পাওনাদারের …

Leave a Reply