Mountain View

গুলশানের রেস্টুরেন্টে বোমা বিস্ফোরণ ও গোলাগুলি চলছে

প্রকাশিতঃ জুলাই ১, ২০১৬ at ১১:০৫ অপরাহ্ণ

gulsan 2

রাজধানীর গুলশানে একটি রেস্টুরেন্টে হামলা চালিয়েছে কয়েকজন বন্দুকধারী। প্রথমে বোমা বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে এবং পরে গুলি ছোড়ে। এসময় পুলিশও তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। তবে গুলি একতরফা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আজ (শুক্রবার) রাত সাড়ে ৯টার দিকে ঘটনার সূত্রপাত হয়। ধারণা করা হচ্ছে, ওই রেস্টুরেন্টে বেশ কয়েকজনকে জিম্মি করা হয়েছে। সেখানে কয়েকজন বিদেশি নাগরিক আছেন বলে জানা যাচ্ছে। পুলিশ পুরো এলাকা ঘিরে রেখেছে।

গুলশান জোনের পুলিশের ডিসি মোস্তাক আহমেদ বলেন, গুলশান ২ এর ৭৯ নম্বর রোডের লেকভিউ রেস্টুরেন্টের ভেতর থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ছে সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের গুলিতে দুই পুলিশ ও একজন পথচারী বিদ্ধ হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, পুলিশের উপস্থিতি বৃদ্ধি পাওয়ায় সন্ত্রাসীদের কয়েকজন লেকভিউয়ের পাশে একটি ক্লিনিকে আশ্রয় নিয়েছে। পুলিশ রেস্টুরেন্ট ও ক্লিনিকটি ঘিরে রেখেছে। ঘটনাস্থলের আশপাশের রাস্তায় যান চলাচল বন্ধ আছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আট থেকে নয় জন বন্দুকধারী ওই ক্লিনিকে হামলা চালায়। এরা সবাই তরুণ বয়সী। থেমে গুলি চলছে এখনো।

ঘটনাস্থলে পুলিশ, র‌্যাব, সোয়াত  গোয়েন্দা বাহিনির লোকজন অবস্থান করছেন।

এ সম্পর্কিত আরও

Mountain View