ঢাকা : ২৩ আগস্ট, ২০১৭, বুধবার, ২:১১ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

ধর্ষিতার সাথে মহিলা কমিশনের হাসি মুখে সেলফি

selfi

ধর্ষিত হয়েছে মহিলা। তাকে শান্তনা দিতে দেখা করতে গিয়ে হাসি মুখে নিলেন সেলফি! এমনই একটি বিতর্কিত কাণ্ড ঘটিয়েছেন ভারতের রাজস্থানের মহিলা কমিশনের এক সদস্য। সেই ছবিতে দেখা গেছে কমিশনের চেয়ারপার্সনকেও।

উত্তর জয়পুরের মাহিলা থানায় ধর্ষিতার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রাজস্থানের মহিলা কমিশনের সদস্য সোম্যা গুর্জর। সেখানে গিয়ে ধর্ষিতার সাথেই সেলফি তোলেন তিনি। সোম্যা গুর্জরের সাথে সেলফি ফ্রেমে দেখা যায় চেয়ারপার্সন সুমন শর্মাকেও। এ নিয়েই শুরু হয় বিতর্ক।

বিষয়টি সামনে আসে গতকাল বুধবার, যখন হোয়াটসঅ্যাপের মাধ্যমে ওই ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়।এ ব্যাপারে শর্মা জানিয়েছেন, ধর্ষণের শিকার ওই মহিলার সাথে কথা বলায় ব্যস্ত ছিলেন তিনি। কখন সেলফি তোলা হয়েছে, তা তিনি জানেনই না। তিনি বলেন, এই কাজকে কোনোমতেই আমি সমর্থন করি না। আগামীকালের মধ্যে তার কাছ থেকে এবিষয়ে লিখিত জবাব চাওয়া হয়েছে।

প্রসঙ্গত, বিয়ের সময় ৫১,০০০ টাকা পণ দিতে না পারায় আলওয়ার জেলার বছর ৩০-এর ওই মহিলাকে তার স্বামী ও স্বামীর দুই ভাই মিলে ধর্ষণ করে বলে অভিযোগ ওঠে। মহিলার মাথায় ও হাতে জোর করে এঁকে দেয় উল্কি। অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরও