তারিন-অপি একসঙ্গে এই প্রথম

প্রকাশিতঃ জুলাই ২, ২০১৬ at ৯:৫১ অপরাহ্ণ

tarin

তারিন ও অপি করিম , এ দেশের নাট্যাঙ্গনের দর্শকপ্রিয় দুই অভিনেত্রী। শুধু অভিনয়েই নয় দু’জন নাচেও বেশ দক্ষ। পাশাপাশি দু’জন ভালো গানও করেন। তাই সব মিলিয়ে বলা যায় তারিন ও অপি করিম অনেক গুণে গুণান্বিত দু’জন শিল্পী। এই দুই গুণী শিল্পীকে এবারই প্রথম একটি ঈদ বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠানে দেখা যাবে। আসছে ঈদে স্যাটেলাইট চ্যানেলে জিটিভিতে প্রচারের লক্ষ্যে নির্মিত হয়েছে সেলিব্রিটি ফেস্ট। আর এ অনুষ্ঠানেই অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় দুই অভিনেত্রী তারিন ও অপি করিম। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন সামিয়া আফরিন। গত ২৭ জুন রাজধানীর বনানীতে একটি রেস্টুরেন্টে অনুষ্ঠানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। বিকেল ৩টা ১৫ মিনিট থেকে ৪টা পর্যন্ত অনুষ্ঠানটির রেকর্ডিংয়ের কাজ চলে। সামিয়া আফরিনের কথায় এবং তারিন ও অপি করিমের প্রাণবন্ত আড্ডা আর গল্পে উঠে এসেছে তাদের ফেলে আসা দিনের কথা, ব্যক্তিজীবন, কর্মজীবন, ভালো লাগা মন্দ লাগাসহ সংশ্লিষ্ট আরো নানান বিষয়।

এবারই প্রথম তারিন ও অপি করিম প্রাণখুলে কথা বলেছেন। অনুষ্ঠানটিতে অংশগ্রহণ সম্পর্কে তারিন বলেন, ‘ সত্য কথা বলতে কি এ ধরনের অনুষ্ঠানে আমার খুবই কম যাওয়া হয়। কারণ এ ধরনের অনুষ্ঠানগুলো এখন একঘেয়েই হয়ে গেছে বলা যায়। দর্শকেরই এই ধরনের অনুষ্ঠান এখন আর ভালো লাগে না। পাশাপাশি আমি যে মানুষটির সঙ্গে একই অনুষ্ঠানে বসে কথা বলব তিনি কে সেটাও কিন্তু আমি ভাবার চেষ্টা করি। যেহেতু অপির সঙ্গে বহু দিন দেখা নেই কথা নেই তাই যখন অপির সঙ্গে একই অনুষ্ঠানে বসে আড্ডা দেয়ার প্রসঙ্গ আসে, তখনই আমি সম্মতি জানাই। পাশাপাশি সামিয়া আফরিন খুব ভালো একজন উপস্থাপক। সব মিলিয়ে জিটিভি খুব সম্মান দিয়েই আমাদের দুজনকে অনুষ্ঠানটিতে অংশগ্রহণ করিয়েছে।

’ অপি করিম বলেন, ‘যখন থেকে আমি আমার আমি উপস্থাপনা শুরু করি তখন থেকেই আসলে নিজে সাক্ষাৎকার দেয়া প্রায় বন্ধই করে দিয়েছি। কিন্তু জিটিভি থেকে যখন বলা হয় আমি আর তারিন আপু একসঙ্গে একই অনুষ্ঠানে থাকব তখন তারিন আপুর কথা শুনেই কিন্তু আমি আগ্রহী হয়ে উঠি অনুষ্ঠানটিতে থাকার। অনেক দিন পর তারিন আপুর সঙ্গে খুব ভালো একটি মুহূর্ত কাটালাম।’ সোহেল হাসান প্রযোজিত ‘সেলব্রিটি ফেস্ট’ অনুষ্ঠানটি আসছে ঈদের দিন রাত ৯টা ৩০ মিনিটে জিটিভিতে অনুষ্ঠানটি প্রচার হবে। এ দিকে তারিন ও অপি করিম সর্বশেষ একসঙ্গে অভিনয় করেছিলেন তারিন প্রযোজিত নিয়াজ মাহবুব পরিচালিত টেলিফিল্ম ‘সন্ধিক্ষণ’-এ। তারা দু’জন প্রথম একসঙ্গে অভিনয় করেছিলেন সেলিম আলদীন রচিত ধারাবাহিক নাটক ‘ক্ষমা’তে প্রথম অভিনয় করেছিলেন।

এ সম্পর্কিত আরও