A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / সারাদেশ / সারিয়াকান্দিতে অনাথ শিক্ষার্থীদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ

সারিয়াকান্দিতে অনাথ শিক্ষার্থীদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ

bitoron

তাজউদ্দিন আহমেদঃ বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের অর্ন্তগত জোড়গাছা কেন্দ্রীয় হাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ্ বোডিং এর কোমলমতী শিক্ষার্থীদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়েছে ।

শনিবার ২ই জুলাই/১৬ইং মাদ্রাসার মোহ্তামিম হাফেজ মাওলানা আনোয়ার হোসেনের উপস্থিতে , জাকির , আবিদুর , ঈমান , রাজু , আবু জিহাদ , আসিক , শাওম , নাসিম , মুস্তাকিন , জিহাদ , রুমান , হোসেনুর ,ছাকলাইন , সুমন , রিফাত , সলমান ,মুর্সেদুল , নাঈম , শহিদ , কাবির , শাকুর সর্বমোট ২৩ জন শিক্ষার্থীকে ঈদের নতুন পোশাক পাঞ্জাবী ও পায়জামা তুলেদেন জোড়গাছা মধ্যপাড়ার বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব খবির প্রামানিক (৬৫) ও তার সহধর্মীনি নাজমা বেগম (৫০) ।

ওসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জোড়গাছা বাজার সাগার টেইলার্সের পরিচালক সাগর আলী ও তার দর্জি । তাদের এমন মোহতী উদ্যেগ দেখে সুশীলসমাজের ব্যক্তিবর্গ মনে করেছেন তাদের মতো যদি দেশের বিভিন্ন মহলের বৃত্তশালীরা আশেপাশের এতিম , অনাথ ও অসহায়দের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে এগিয়ে আসতো তাহলে সকলের ঈদের আনন্দটা উপভোগ করতে পারত ।

এ সম্পর্কিত আরও

Check Also

মানিকগঞ্জের সিংগাইরে ইউ,এফ, এ ক্ললাবের অায়োজনে শিক্ষা উপকরন বিতরন

<strongমানিকগঞ্জ প্রতিনিধি :মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলাধীন গোলাইডাংগায় দুটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে খাতা, কলম পেন্সিলসহ …