ঢাকা : ১১ ডিসেম্বর, ২০১৬, রবিবার, ৩:৫৬ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

আজকের রাশিফল : ৪ঠা জুলাই সোমবার ২০১৬

lasi

আজকের রাশিফল ডেস্ক:

মেষ (মার্চ ২১-এপ্রিল১৯) : আনন্দময় দিন শুরু করবেন। অর্থনৈতিক ও সাধারণ কাজে সারাদিন ব্যস্ততা যাবে আপনার। মানসিক ও শারীরিক পরিশ্রম করবেন আজ। সমাজের উচ্চপদস্থ ও সম্মানীয় ব্যক্তিদের সংস্পর্শে আসার সুযোগ আসবে। স্বর্ণ, রৌপ্য, লোহা, বস্ত্র, কাগজ অথবা দুধ সংক্রান্ত ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে লাভবান হবেন। শেয়ার ব্যবসায় যুক্ত থাকলে দুপুরের আগে বেচে ফেলুন।

বৃষ (এপ্রিল২০- মে ২০) : অপেক্ষার সময় সহজে ফুরায় না। তাই কারও জন্যে অপেক্ষা করার চেয়ে, নিজেকে সময় দেয়া উত্তম। তার চেয়ে উত্তম কারও ভেতর নিজের জন্যে অপেক্ষা তৈরি করা। এ ব্যাপারটা যে যত সূক্ষ্ম ও নিখুঁতভাবে করতে সক্ষম হবে, তার জন্যে পৃথিবীর উপহারের পরিমাণ হবে তত বেশি হবে। বাতাসের ভাঁজে যত রকমের সুর আছে প্রতিদিন তার সবক’টিকে ধরার প্রয়োজন নেই। এক দিনে তাদের তিনটিকে ধরুন। বেঁচে থাকার অনিঃশেষ স্পৃহা তৈরি হবে।

মিথুন (মে২১- জুন২০) : কিছুই ভালো লাগবে না আজ। সারাক্ষণ মন মরা একটা ভাব নিয়ে দিনটি পার হয়ে যাবে। সংসারে কিছুটা অভাববোধ থেকে জন্ম নিবে নিচু মানসিকতার। উঠতি তারকাদের সঙ্গে আজ দেখা হয়ে যেতে পারে। স্বাস্থ্যে বল পাবেন আজ। কর্মক্ষেত্রে অযথা ঝামেলা করতে ইচ্ছে হবে। দিনটি ভ্রমণের জন্য শুভ।

কর্কট (জুন২১- জুলাই২২) : দিন দিন আপনি বেশ অন্যমনস্ক হয়ে যাচ্ছেন। কাজে মন বসছে না এমনটি কেন হচ্ছে মনকে জিজ্ঞেস করুন। কাউকে অসম্ভব রকমের ভালো লাগবে কিন্তু ভালো লাগার মানুষটিকে আজ তীব্র ঘৃণার চোখে দেখবেন। গ্রহের অবস্থান আজ এমন থাকবে যার কারণে স্বাস্থ্যে বল পাবেন তীব্র।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২) : আপনার প্রতি অনিঃশেষ পথ ধরে হেঁটে যাওয়ার পরামর্শ থাকবে। হাঁটতে হাঁটতে মনের ভেতর থেকে বেরিয়ে আসবে সেই বিষয়টি, যা আপনার মনকে সারাক্ষণ দখল করে রেখেছে, টেনে ধরে রেখেছে, এগুতে দিচ্ছে না। বেরিয়ে আসার পর খুব শান্ত মন নিয়ে সূর্যের দিকে পেছন ফিরে সেটি নিয়ে ভাবতে হবে। মাটিতে লম্বা হয়ে শুয়ে থাকা নিজের ছায়া, সাহায্য করবে আপনাকে।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২) : পথের মাঝেই পথ হারিয়ে একা হয়ে পড়বেন। দ্রুত কিছু করতে গিয়ে ভজগট পাকিয়ে ফেলবেন। বন্ধুদের সঙ্গে বাজিতে হেরে যাওয়ার সম্ভাবনা থাকবে। তবে অর্থ যদি বেশি বিনিয়োগ করেন সেক্ষেত্রে জিতে যাবেন। কর্মক্ষেত্রের ঊর্ধ্বতন কোন কর্মকর্তাকে ইচ্ছে করে ফাঁসিয়ে দিতে ইচ্ছে করবে। তবে ইচ্ছাকে দমন করুন নইলে রুজি রোজগারে ঝামেলা হবে।

তুলা (সেপ্টেম্বর২৩-অক্টোবর২২) : মানুষ যখন চোখের ভাষা হারিয়ে ফেলে, তখন বুঝে নিতে হয়, আর কিছুদিনের মধ্যেই তার মৃত্যু হবে। এমন কোনো মানুষকে যদি চোখের সামনে দেখতে পান, তবে তার চোখের ভাষা ফিরিয়ে দিতে চেষ্টা করুন। সেটা তাকে তীব্র বেদনা দেয়ার মধ্য দিয়েও হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর২৩-নভেম্বর২১) : অফিসের যে ঝামেলা নিয়ে অহেতুক ভাবছেন সেই ঝামেলা তো আপনার কারণে নাও সৃষ্টি হতে পারে। শিক্ষার্থীদের মধ্যে কেউ কেউ বিদেশে উচ্চশিক্ষার সুযোগ পেতে পারেন। তবে পারিবারিক অর্থনৈতিক অবস্থা বিবেচনা করেই সিদ্ধান্ত নেবেন। বৃশ্চিক রাশির জাতিকাদের আজ শারিরীক অবস্থার অবনতি ঘটতে পারে।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১) : আমরা মূলত বিশেষ কিছু রঙের বাহিরে কখনও দেখতে পাই না। কিন্তু পৃথিবীতে রঙের সংখ্যা আরও অনেক বেশি যার কিছু কিছু মাঝেমাঝে আমাদের চোখে ধরা পড়ে, বিশেষত কাউকে ভালোবাসার সময়। আজ তেমনই কোনো রঙ, নতুন রঙ, চোখের পর্দায় ধরা দিতে পারে।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯) : কেউ শুনিয়ে দিতে পারে এমন কোন সুর, যেটা আজ সারাদিনের দেখার চোখ বদলে দিতে পারে আপনার। এ ধরনের সুর মূলত স্বপ্নে সঙ্গে যোগসূত্র ঘটিয়ে দেয়। যে কারণ আজ আপনার লালিত কোনো স্বপ্নকে খুব কাছ থেকে দেখতে পাবেন। এটা লক্ষ্যকে আরও দৃঢ় করতে শুরু করবে।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮) : কোনো বস্তুর প্রতি ভালোবাসা আপনাকে বিষণ্ণ করবে এবং আপনি অবাক হতে পারেন, একটা জড়বস্তু কী করে আপনার এতোটা দখল করে ফেলতে পারলো। জীবনের ভাঁজে জমে থাকা কষ্টগুলো থেকে চমৎকার সুবাস বেরোবে। যাকে ভালোবেসেছিলেন তাকে সেই অমর উক্তিটির মতো মুক্তি দিন। ‘তুমি যদি কাউকে ভালোবাসো, তবে তাকে মুক্ত করে

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০) : বিদেশ যাত্রার সমূহ সম্ভাবনা রয়েছে আপনার। অফিসের বস আপনার কাজে সন্তুষ্ট হয়ে আজ আপনার পদোন্নতির ফাইলটি সই করতে পারে। তবে মনে রাখবেন, আপনি যা অর্জন করতে যাচ্ছেন তা আপনার যোগ্যতার কারণেই। অন্য কারো দয়াতে নয়। তাই শিরদাড়া সোজা করে পথ চলুন এবং সামনের দিকে এগিয়ে যান। আপনার জন্য দিনটি শুভ।

এ সম্পর্কিত আরও

Check Also

আজ ১১ ডিসেম্বর, ২০১৬, রবিবার,রাশিফলের পুর্বাভাসে যেমন কাটতে পারে আপনার দিনটি!

মেষ রাশি অলীক ভাবনা আপনাকে সাহায্য করবে না। আপনার উচিত পরিবারের প্রত্যাশামাফিক চলার জন্য কিছু …

Mountain View