ঢাকা : ১০ ডিসেম্বর, ২০১৬, শনিবার, ৮:৪৬ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

লাভলুর নির্দেশনায় ঈদ টেলিফিল্মে জাহিদ হাসান

zahid hasan

আসছে ঈদে সালাহউদ্দিন লাভলুর নির্দেশনায় ঈদ বিশেষ টেলিফিল্মে অভিনয় করতে দেখা যাবে দর্শকপ্রিয় অভিনেতা জাহিদ হাসানকে। শাহ মো: নাঈমুল করিম রচিত সালাহউদ্দিন লাভলু পরিচালিত ‘হোয়াট ইজ ইউর ফাদার্স নেম’ টেলিফিল্মে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জাহিদ হাসানকে। এরই মধ্যে গত বৃহস্পতিবার রাজধানীর অদূরে পুবাইলে টেলিফিল্মটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। প্রায় দুই বছর পর লাভলুর নির্দেশনায় জাহিদ হাসান অভিনয় করেছেন।

সর্বশেষ লাভলুর নির্দেশনায় জাহিদ হাসান ‘লার্নেড ম্যান’ এবং ‘স্কুল অব পলিটিক্স’ নাটকে অভিনয় করেছিলেন। আবারো লাভলুর নির্দেশনায় অভিনয় প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, ‘লাভলু ভাই আর আমাদের মধ্যে সম্পর্কটা পারিবারিক। তিনি আমার বড় ভাই-ই বলা চলে। তার গ্রামের বাড়ি কুষ্টিয়াতেও আমি গিয়েছি। তাই ব্যক্তিগতভাবে এই মানুষটির সাথে আমার আত্মার সম্পর্ক। তিনি একাধারে একজন ভালো মানুষ, গুণী নির্মাতা, অসাধারণ অভিনেতা এবং মেধাবী সিনেমাটোগ্রাফার। তার সাথে কাজ করতে সবসময়ই আমার ভালো লাগে। ঈদের এই কাজটি নিয়ে আমি দারুণ আশাবাদী।’

সালাহউদ্দিন লাভলু বলেন, ‘জাহিদ হাসান এমনই একজন অভিনেতা যাকে নিয়ে আসলে নতুন করে বলার কিছু নেই। জাহিদ আমার নির্দেশনায় প্রথম কাজ করেছিলেন একুশে টিভিতে প্রচারিত দ্বিচক্রযান নাটকে। মনে আছে যখন নাটকটির শুটিং করি তখন কুষ্টিয়ায় প্রতিদিন পাঁচ হাজারেরও বেশি মানুষ আসতো জাহিদকে দেখতে। এটা দেখে গর্বে আমার বুক ভরে যেত। মনে মনে ভাবতাম, আরে এত আমাদেরই জাহিদ, যাকে দেখতে সাধারণ মানুষের এত ভিড়।

দর্শক তাকে ভালোবাসে বলেই জাহিদ আজ একজন সত্যিকারের অভিনেতায় পরিণত হতে পেরেছে। আমার ঈদ নাটকে সত্যি বলতে কি তার বিকল্প কাউকেই ভাবিনি। যে কারণে শুটিংয়ের তিন মাস আগেই তার শিডিউল নিয়ে রেখেছিলাম। অসাধারণ অভিনয় করেছে জাহিদ। ’ এই টেলিফিল্মে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, আব্দুল্লাহ রানা, রাজীব সালেহীন, তাহসিনসহ আরো অনেকে।

এ দিকে আসছে ঈদে লাভলু নির্দেশিত ‘ইতি মির্জাফর’, ‘লাব মানে ভালোবাসা’, ‘কইন্যা’ বিভিন্ন চ্যানেলে প্রচার হবে। এ দিকে ঈদে জাহিদ হাসান নির্দেশিত সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ঈদ মোবারক’, একক নাটক ‘মার্শাল’সহ তার অভিনীত বেশ কিছু নাটক বিভিন্ন চ্যানেলে প্রচার হবে।

এ সম্পর্কিত আরও

Check Also

মেয়ে আদিরার প্রথম ছবি শেয়ার করলেন রানি মুখার্জি

রানি মুখার্জির মেয়ে হওয়ার খবর সবাই জানেন। মেয়ে আদিরাকে মিডিয়ার আলো থেকে দূরেই রেখেছিলেন এতদিন …

Mountain View