ঢাকা : ২৬ জুলাই, ২০১৭, বুধবার, ৮:২৬ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

এবার প্লেব্যাকে সানি লিওন

sunny now singlar

শুধুমাত্র অভিনেত্রী কিংবা আইটেম গানের ডান্সার হিসেবেই নয়, এবার গায়িকা হিসেবে আসছেন বলিউডের আলোচিত নায়িকা সানি লিয়ন। অভিনয়ের পাশাপাশি নাকি গানও গাইবেন তিনি। অন্তত টুইটারে শেয়ার করা ছবি এবং তার ক্যাপশন দেখে সেটাই বোঝা যাচ্ছে।

ছবিতে একটা মিউজিক স্টুডিওর মধ্যে সামনে মাইক নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে সানিকে। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার আরেকটি ভীতির মুখোমুখি হতে যাচ্ছি। পুরোটা মাস গানের অনুশীলনে কাটিয়েছি। আশা করছি ভক্তদের এটি ভালো লাগবে।’

বিটাউনে পা দেওয়ার পর থেকেই প্রায় সব ধরনের ইচ্ছাপূরণ হয়ে যাচ্ছে তার। এছাড়া, বরাবরই বলিউডের ছবিতে অভিনয় করতে চাইতেন তিনি। সেই ইচ্ছাপূরণ হওয়ার পরেই অভিনয় বলিউডের তিন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করার ইচ্ছাপ্রকাশ করেন তিনি।

যেমন কথা, তেমনি ‘রইস’ সিনেমায় কিং খানের সঙ্গে লায়লা গানের তালে নাচলেন তিনি। এছাড়া সানির সঙ্গে স্ক্রিন শেয়ার করতে কোনও আপত্তি নেই বলেই জানিয়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। এখন আপাতত আপকামিং ছবি ‘বেইমান লাভ’ এর জন্য ব্যস্ত আছেন সানি।

এ সম্পর্কিত আরও