Mountain View

সাকিবকে টপকে বিজ্ঞাপনের বাজারে তাসকিন আহমদ

প্রকাশিতঃ জুলাই ৫, ২০১৬ at ৯:১৮ পূর্বাহ্ণ

taskin

বাংলাদেশের সেরা ক্রিকেট তারকা সাকিব আল হাসান।ক্রিকেট বিশ্বে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন তিনি। সেই সাকিবকে ঠপকে বিজ্ঞাপনের বাজার নিজের দখলে নিয় ফেলেছেন তরুণ পেসার, সুঠাম দেহের অধিকািরূী তাসকিন আহমদ।দেশের যে দিকে চোখ যায় শুধুৃই তাসকিনের বিজ্ঞাপন। বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন, পত্রপত্রিকায় বিজ্ঞাপনের তাসকিনেরই আধিক্য। এবার এই বিষয় নিয়ে মুখ খোললেন তাসকিন আহমদ।

তাসকিন বলেন,কোম্পানীর গুলোর লাভ হয় বলেই ওরা আমায় কাজে লাগায়। ওদের লাভ না হলে ওরা কখনোই আমায় ডাকতো। লাভ হয় দেখেই কাজে লাগায়।কতটা বিজ্ঞাপনে কাজ করছেন বা এতোদিনে করে ফেলেছেন তা নিজেও ঠিক করে বলতে পারবেন না।কিন্তু কেন তার প্রতিই সবসময়আগ্রহী হচ্ছে কোম্পানিগুলো?সুদর্শন বলেই কি এগিয়ে থাকছেন? নাকি ‘ক্রিকেটীয়’পারফরম্যান্সও কারণ!তাসকিন নিজেও অবশ্য নির্দিস্ট করে বলতে পারলেন না তেমন কিছু।তিনি বলেন,‘ক্রিকেটে শুরুটা ভালো করেছি বলেই হয়তো আমাকে(স্পন্সর) ডাকে।

দলও ভালো খেলছে,তাই বিজ্ঞাপনের বাজারে ক্রিকেটারদেরও দাম বেশি। এমন তো না যে, প্রতিষ্ঠানগুলো আমাকে ভালোবেসে ডাকে। ওরা ওদের লাভ দেখেই আমাকে ডাকে।আমি খারাপ খেললে ডাকত না। আর আমি ক্রিকেট না খেললে তো কেউ চিনতই না। আর আমি আসলে জানি না আমি কতটা হ্যান্ডসাম নাকি অন্য কিছু (হাসি)! হতে পারে আমার মধ্যে এমন একটা বাড়তি কিছু আছে,যা দেখে বিজ্ঞাপনদাতারা মনে করেন আমাকে নিলেই লাভ বেশি। হয়তো আমার বয়সটাও একটা কারণ।’

এ সম্পর্কিত আরও

Mountain View