ঢাকা : ৯ ডিসেম্বর, ২০১৬, শুক্রবার, ১১:৪২ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

আজকের রাশিফল : ৬ জুলাই বুধবার ২০১৬

lasi

আজকের রাশিফল ডেস্ক:

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)

সকাল থেকেই কাজের চাপ বেড়ে যাবে অনেক বেশি। আপনার অসীম শক্তির কাছে বেশি কাজও কিছু না। খেলোয়াড়দের শারীরিক ঝুঁকির সম্ভাবনা উড়িয়ে দেয়া যাচ্ছে না। চেয়ারে বসতে গিয়ে সাবধানতা অবলম্বন করতে হবে, চেয়ারের শ্রেণি বুঝতে হবে। ক্ষুধার অন্ন ভোররাতে বিষণ্ণ করে দিতে পারে।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০)

পেশায় যারা সাংবাদিক, আজ তাদের হাতে দারুন একটি স্টোরি লেখা হতে পারে। তার প্রকাশ এবং প্রচারে আপনি হতে পারেন অভাবনীয় প্রশংসিত। কিছুটা খ্যাতির বিড়ম্বনা হলেও সহ্য করে যেতে হবে মুখ বুজে। অর্থভাগ্য আজকের দিনে শুভ। বেকারদের কারো নতুন চাকরির সন্ধান হতে পারে।

মিথুন (মে ২১ – জুন ২০)

আজ বন্ধুদের সবার সঙ্গে যোগাযোগ করার দায়িত্ব আপনার কাঁধে ভর করবে। কন্যা রাশির কারো অসচেতন আচরণে মেজাজ দারুন বিগড়ে যাওয়ার আশঙ্কা আছে। ঠিক দুপুরে যখন আপনি খুব ব্যস্ত, বিপরীত লিঙ্গের মীন রাশির কেউ দোলা দিয়ে যাবে কোমল তরঙ্গে। ব্যস নিথর হয়ে যাওয়ার যোগাড়। অর্থভাগ্য বেশ, তবে দীর্ঘ বিনিয়োগে সাবধান।

কর্কট (জুন ২১ – জুলাই ২২)

কর্কট আজ হোচট খেতে পারেন পূর্ব পরিকল্পিত কাজের ব্যত্তয় দেখে। ব্ন্ধুর সঙ্গে সামান্য ব্যপারেও একচোট ঝগড়া বেধে যেতে পারে, তবে নি:সন্দেহে তা মিটে যাবে পাঁচ মিনিটে। পাওনা অর্থ প্রাপ্তি আরও কিছুদিন পেছাবে। তবে নগদ লেনদেনে অপ্রত্যাশিত লাভ অনিবার্য। বেকারদের কেউ বিদেশ যাওয়ার সুযোগ পাবেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

সিংহ আজ আপনার জন্য অপেক্ষা করছে দারুন এক সারপ্রাইজ। কারো কারো ফিক্সড ডিপোজিটের মেয়াদ পূর্তিতে অর্থ প্রাপ্তির আভাস আসবে। প্রিয় মানুষের মান ভাঙাতে ব্যস্ত সময় পার করবেন সন্ধ্যায়। বাড়িতে অতিথি সমাগম ঘটতে পারে। বিদেশে উচ্চশিক্ষা গ্রহণে আগ্রহীদের কেউ ইতিবাচক সাড়া পাবেন।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)

মানুষের ক্ষুধাতৃষ্ণা আপনাকে কাতর করে, আপনারটি নয়। এটা, বলার মতো মহাপৌরুষত্ব এনে দিতে পারে আপনার ব্যক্তিত্বে। প্রকৃতির বিপরীতমুখি আচরণ থেকে শিক্ষা নিন। দেখতে পাবেন, সেখানে পরস্পরবিরোধী আচরণের মধ্যে চমৎকার সমতা রক্ষিত হয়। অর্থভাগ্য উত্তম। বন্ধুভাগ্য উত্তম।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)

আজ হঠাৎই সব কিছু ভুলে বসবেন। হঠাৎ মনে হতে পারে আপনার বয়স অনেক বেড়ে গেছে। সঙ্গীনীর সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে উল্লখযোগ্য ভাবে। কিন্তু তাতেও আপনার মন যেন ভালো হতে চাইবে না। কিন্তু খুশির খবর কি জানেন, সন্ধ্যায় যখন বড় অংকের একটা টাকা আপনার হাতে আসবে, তখন বাধ ভাঙা আনন্দে আত্মহারা হওয়া ছাড়া কোনো উপায় থাকবে না।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)

আজকের দিনে অপ্রত্যাশিত কোনো ঘটনার সম্মুক্ষিণ হতে পারেন। আপনি হয়তো সব রকম সমস্যা এড়ানোয় বেশ পটু, কিন্তু তারপরও আজ ধরা খেতে প্রস্তুত থাকুন। কর্মক্ষেত্রে বসের ঝাড়ি এড়াতে কিছু আগাম কাজ করে রাখতে পারেন। বন্ধুদের সভায় আজ আপনাকে প্রধান করা হবে, কিন্তু সেখানেও বড় ডোনেশনটা আপনার পকেট থেকেই খসতে পারে। তাই আজ আপনার কাছে আপন চেয়ে পর ভালো, পরের চেয়ে জঙ্গল ভালো মনে হতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

পরিবারের নুতন কোনো সদস্যের সঙ্গে মতাদর্শগত বিরোধে জড়িয়ে পড়তে পারেন। একে ব্যবহার করতে চাইতে পারে ধুরন্ধর কোনো তৃতীয় পক্ষ। বন্ধুর চক্রান্তের সঙ্গে প্রাকৃতিক দুর্যোগ মিলে গেলে দেখতে পারেন সাপের পাঁচ পা। আর উল্টো পথে হেঁটে এসে টাকা সালাম জানিয়ে চলে যেতে পারে। মাদক থেকে দূরে থাকলে মিলবে উপহার।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

একজন প্রসিদ্ধ লেখকের লেখা পড়ে আজ এতোটাই মুগ্ধ হবেন যে তার সঙ্গে দেখা করতে ইচ্ছা করতে পারে। তার প্রতির ভক্তির নমুনা হিসেবে আপনিও একটি প্রবন্ধ রচনা করে ফেলতে পারেন। কর্মক্ষেত্রে কিছুটা উদাসীনতা কাজ করবে। ট্রেনযোগে দূরযাত্রায় মন টান ভীষণভাবে। প্রিয় মানুষের সঙ্গ আজ অসহ্য লাগতে পারে।

এ সম্পর্কিত আরও

Check Also

আজ : ২৬ নভেম্বর ২০১৬ শনিবার, রাশিফলের পুর্বাভাসে যেমন কাটতে পারে দিনটি আপনার !

মেষ রাশি অপ্রয়োজনীয় ভাবনায় শক্তিক্ষয় না করে একে সঠিক দিশা দিন। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক …

Mountain View