ঢাকা : ২৬ সেপ্টেম্বর, ২০১৭, মঙ্গলবার, ৯:৪৬ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > সারাদেশ > কিশোরগঞ্জে শোলাকিয়ার সামনে অস্ত্রহাতে এরা কারা!

কিশোরগঞ্জে শোলাকিয়ার সামনে অস্ত্রহাতে এরা কারা!

ostro

পুলিশের ওপর হামলার জন্য ছুটে যাচ্ছে দুই জঙ্গি। একজনের বাম হাতে চাপাতি, অপরজনের বাম হাতে ককটেল। ফায়ারিং পজিশনে পিস্তল প্রস্তুত দু’জনেরই ডান হাতে।ঘটনাটা বৃহস্পতিবার ঈদের দিন সকালের। কিশোরগঞ্জ সদর উপজেলার আজিমুদ্দিন হাইস্কুলের পাশে হঠাৎ টহল পুলিশের ওপর চড়াও হয় এই জঙ্গি দল। তাদের ছোঁড়া হাত বোমার বিস্ফোরণে নিহত হন জহুরুল ও আনসারুল নামে দুই পুলিশ কনস্টেবল।

আহত আরো ছয় পুলিশ সদস্যকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল, সেখান থেকে ময়মনসিংহ সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) ও পরে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে।

ঘটনাস্থল থেকে আহত ১ জনসহ দুই জঙ্গিকে ‌আটকও করেছে পুলিশ। কিন্তু ছবিতে অস্ত্র হাতে দৌড়রত এই দুই জঙ্গিকে এখনো কোথাও পাওয়া যায়নি। নাম-পরিচয়ও জানা যায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো জঙ্গি সংগঠন এই হামলার দায়ও স্বীকার করেনি।

তাহলে কারা এরা? কি নাম? কি পরিচয়? কোথায় বাড়ি এই দুই জঙ্গির? ঘটনাস্থলের এক বাড়িতে বসানো ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরায় ধরা যখন পড়েছে, তখন তাদের পরিচয়ও নিশ্চয়ই বের করে ফেলবে আইন-শৃঙ্খলা বাহিনী।

এ সম্পর্কিত আরও