ঢাকা : ২৪ জুন, ২০১৭, শনিবার, ৭:৫৯ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

সিপিএলে সাকিবরা প্রথম পরাজয়ের মুখ দেখল

talwas

টানা দুই ম্যাচ জেতার পর ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) হারের মুখ দেখলো সাকিব-গেইলের জ্যামাইকা তালাওয়াশ। মাত্র ১০১ রানের লক্ষ্যটা দুই ওভার বাকি থাকতেই টপকে যায় গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স।

দুর্দান্ত হয়ে তালাওয়াশকে হটিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে গায়ানা। সমান তিন ম্যাচে চার পয়েন্টে দুইয়ে জ্যামাইকা সোমবার (১১ জুলাই) নিজেদের পরবর্তী ম্যাচে বার্বাডোজ ট্রাইডেন্টসের মুখোমুখি হবে তালাওয়াশ।

সাত উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় গায়ানা। অস্ট্রেলিয়ান ক্রিস লিন ৩৯ ও অ্যান্থোনি ব্র্যাম্বল ২৭ রানে অপরাজিত থাকেন। অধিনায়ক মার্টিন গাপটিল ৫, ডোয়াইন স্মিথ ৪ ও জ্যাসন মোহাম্মদের ব্যাট থেকে আসে ২২।

বল হাতে চার ওভারে ২১ রান খরচায় অ্যান্থোনিকে প্যাভিলিয়নে ফেরান সাকিব। বাকি দু’টি নেন পাকিস্তানের ইমাদ ওয়াসিম।

এর আগে গায়ানার প্রোভিডেন্স স্টেডিয়ামে প্রথমে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে জ্যামাইকা। আগের ম্যাচের অপরাজিত সেঞ্চুরিয়ান ক্রিস গেইল রানের খাতা না খুলেই সাজঘরে ফেরেন। মাত্র ৯ রান করে আউট হন কুমার সাঙ্গাকারা।

২৪ রানে তিন উইকেট হারানোর পর চতুর্থ উইকেটে সাকিব-পাওয়েলের ৫১ রানের পার্টনিরশিপেও লড়াকু স্কোর গড়তে ব্যর্থ হয় তারা।

এ দু’জন ছাড়া আর কেউই দুই অঙ্কের রান ছুঁতে পারেননি। শেষ পর্যন্ত ১৮ ওভার শেষে গুটিয়ে যায় তালাওয়াশের ইনিংস। সাকিব ২৫ ও রোভম্যান পাওয়েল ৩৮ রান করে আউট হন।

সর্বোচ্চ তিনটি উইকেট দখল করেন ক্যারিবীয় স্পিনার ভিরাসামি পারমল। পাকিস্তানের সোহেল তানভীর, রায়াদ এমরিত ও অজি লেগস্পিনার অ্যাডাম জাম্পা প্রত্যেকেই দু’বার করে উইকেট উদযাপনে মাতেন।

এ সম্পর্কিত আরও

Check Also

ভারতের নারী ক্রিকেট অধিনায়কের প্রিয় পুরুষ ক্রিকেটার কে?

বাংলাদেশে যদি কাউকে জিজ্ঞেস করা হয়, প্রিয় ক্রিকেটার কে? চোখ বন্ধ করে কয়েকটা নামই সামনে …