Mountain View

ছেলে আরিয়ানকে বলিউডের জন্য তৈরি করছেন শাহরুখ

প্রকাশিতঃ জুলাই ৯, ২০১৬ at ৯:৫৪ পূর্বাহ্ণ

sharuk khan

বাবা বলিউডের বাদশা। ছেলে আরিয়ান বলিউডে ঢুকতে চাইবে এটা অস্বাভাবিক কিছু নয়। তাই তার প্রস্তুতিতে কোনও খামতি রাখছেন না শাহরুখ খান। ছেলের জন্য ক্লাসিক হিন্দি ও ইংরেজি ছবির ফোল্ডার তৈরি করেছেন তিনি। ইংরেজি ছবির ফোল্ডারে দ্য আনটাচেবলস, গুডফেলাস, ফলিং ডাউন যেমন রয়েছে, তেমনই হিন্দি ফোল্ডারে আছে জানে ভি দো ইয়ারোঁ, শোলে, দো আঁখে বারা হাথের মত কালজয়ী ছবি। দিলীপ কুমারের দেবদাসের পাশাপাশি রয়েছে তার নিজের অভিনীত দেবদাসও।

শাহরুখ জানিয়েছেন, স্কুলের পড়া শেষ করে আরিয়ান এবার আমেরিকার একটি নামি প্রতিষ্ঠানে সিনেমা সংক্রান্ত পড়াশোনা করতে যাবে। তারপর সে চায় সিনেমায় নামতে। যাতে ছবির দুনিয়ায় পা রাখতে সে হোঁচট না খায়, সে জন্য চেষ্টার খামতি রাখছেন না কিং খান। তাই এখনই ক্লাসিক ছবির সঙ্গে তাকে পরিচিত করাচ্ছেন তিনি। তবে তাঁর স্পষ্ট কথা, তাঁর ছেলে মেয়ে বলেই যে আরিয়ান, সুহানা আর আবরামকে সিনেমায় নামতে হবে, তার কোনও মানে নেই।

তারা অভিনয় করবে কিনা, সেটা সম্পূর্ণ তাদের সিদ্ধান্ত। তারা যদি অন্য কোনও পেশায় যায়, তাহলেও তিনি একইরকম খুশি হবেন বলে শাহরুখ জানিয়েছেন। তবে পড়াশোনার কথা ভাবলে, আরিয়ান, সুহানারা তাঁরই পথ ধরে এগোচ্ছে। তিনি মাস্টার্স ডিগ্রি করেছেন, তারাও এখন গ্র্যাজুয়েশন পড়ছে বলে তিনি মন্তব্য করেছেন।

কিং খানের কথায়, জীবনে শিক্ষা সবথেকে জরুরি। তিনি চান, দেশের প্রত্যেক মানুষ অন্তত গ্র্যাজুয়েট হোক।

এ সম্পর্কিত আরও

Mountain View