ঢাকা : ১১ ডিসেম্বর, ২০১৬, রবিবার, ১২:১০ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

রাজধানীর সূত্রাপুরে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

full_1982541394_1468035426

রাজধানীর সূত্রাপুর থানা এলাকায় রাজিব হাসান (৩০) নামে এক যুবলীগ নেতাকে অজ্ঞাত দুর্বৃত্তরা গুলি করে হত্যা করেছে।

শুক্রবার রাতে সূত্রাপুরের ধোলাইপারের ৬, রোকনপুরের একটি রাস্তা থেকে গুলিবিদ্ধ লাশ পুলিশ উদ্ধার করে। তার পিঠে তিনটি গুলির চিহ্ন রয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের দায়িত্বে থাকা কর্মকর্তা (ইনচার্জ) বাচ্চু মিয়া এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। নিহত রাজীব হাসান ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উপ অর্থসম্পাদক বলে জানিয়েছেন তাঁর স্বজনেরা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে একটার দিকে গুলিবিদ্ধ রাজীব হাসানকে সেখানে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা তাঁকে মৃত ঘোষণা করেন। রাজীবের মাথায় তিনটি গুলির ক্ষত চিহ্ন দেখা গেছে। জানা গেছে, রোকনপুরে রাস্তা থেকে রক্তাক্ত অবস্থায় রাজিবকে উদ্ধার করা হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সূত্রাপুর থানার ওসি তপন সাহা জানান, কীভাবে কারা তাকে হত্যা করেছে তা এখনো জানা যায় নি। তার বাসা যাত্রাবাড়ী থানার ভাঙা প্রেস এলাকায়। তিনি যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের একটি পদে দায়িত্বপ্রাপ্ত ছিলেন।

এদিকে স্বজন সূত্রে জানা গেছে, রাজিব হাসান যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের অর্থ উপসম্পাদক ছিলেন। হত্যার কারণ জানা যায় নি।

এ সম্পর্কিত আরও

Check Also

পটুয়াখালীতে ১২ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

টুয়াখালীর পায়রাগঞ্জ ফেরিঘাট সংলগ্ন এলাকায় আগুনে ১২টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। এ ঘটনায় প্রায় ২৬ …

Mountain View