Mountain View

পুকুরে গোসল করার অপরাধে এমন শাস্তি!

প্রকাশিতঃ জুলাই ১০, ২০১৬ at ১২:২৫ পূর্বাহ্ণ

 

dee35ed315302405fd8084121c673245f(1)

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিশু আজিজুল ইসলাম। ছবি : এনটিভি

ঢাকার সাভারে পুকুরে গোসল করার অপরাধে আজিজুল ইসলাম (১১) নামের এক শিশুকে নির্মমভাবে পিটিয়ে তার ডান চোখ জখম করেছেন মাদকাসক্ত এক ব্যক্তি।

 

আজ শনিবার দুপুরে সাভারের বিরুলিয়া ইউনিয়নের খাগান নামাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

 

মুমূর্ষু অবস্থায় ওই শিশুকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে সাভার মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও ওই ব্যক্তিকে আটক করেনি।

 

আহত শিশু আজিজুল ইসলাম খাগান নামাপাড়া এলাকার কৃষক জহিরুল ইসলামের ছেলে। সে স্থানীয় একটি মাদ্রাসার ছাত্র বলে জানা গেছে।

 

এলাকাবাসী জানায়, দুপুরে খাগান নামাপাড়া এলাকার মাদকাসক্ত বাচ্চু ওরফে নোয়াখাইল্যা বাচ্চুর একটি পুকুরে শিশু আজিজুলসহ তিন বন্ধু গোসল করতে যায়। এ সময় পুকুরে সাতার কাঁটার অপরাধে বাচ্চু শিশু আজিজুলকে পানি থেকে তুলে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে গুঁতো দিয়ে তার ডান চোখে আঘাত করেন। এতে চোখ দিয়ে রক্ত ঝরতে থাকে। ভয়ে দুই বন্ধু পালিয়ে বাসায় গিয়ে আজিজুলের বাবাকে জানায়। পরিবারের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আজিজুলকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়।

 

খবর পেয়ে সাভার মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও অজ্ঞাত কারণে বাচ্চুকে আটক করেনি।

 

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম কামরুজ্জামানকে একাধিকবার মুঠোফোনে কল দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

 

বিরুলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) নবনির্বাচিত চেয়ারম্যান সাইদুর রহমান সুজন জানান, মাদকাসক্ত ওই ব্যক্তিকে আটক করে পুলিশে দেওয়ার প্রক্রিয়া চলছে।

এ সম্পর্কিত আরও

Mountain View