ঢাকা : ২৫ সেপ্টেম্বর, ২০১৭, সোমবার, ১০:২১ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > সারাদেশ > পুলিশের পিটুনিতে মুক্তিযোদ্ধার মৃত্যু, ওসিসহ ২ পুলিশ বরখাস্ত

পুলিশের পিটুনিতে মুক্তিযোদ্ধার মৃত্যু, ওসিসহ ২ পুলিশ বরখাস্ত

muktijoddha mitru

জামালপুরে রেলওয়ে (জিআরপি) পুলিশের মারধরে আহত সাবেক সেনাসদস্য মুক্তিযোদ্ধা আব্দুল বারীর (৬০) মৃত্যুর ঘটনায় রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও এক কনস্টেবলকে বরখাস্ত করা হয়েছে।আজ (সোমবার) ১১ জুলাই সন্ধ্যায় জামালপুর জিআরপি থানার ওসি ‍ গৌর চন্দ্র মজুমদার ও কনস্টেবল অমিতকে সাময়িক বরখাস্ত করা হয়।

এদিকে, ঘটনাটি তদন্তে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।এরআগে বিকেল সাড়ে ৩টায় ময়মনসিংহ সম্মিলিত সামরিক হাসপাতালে মারা যান মুক্তিযোদ্ধা আব্দুল বারী।

মারধরের কথা অস্বীকার করে বরখাস্তকৃত ওসি গৌর চন্দ্র মজুমদার বলেন, টিসি অফিসের সামনে মুক্তিযোদ্ধা আব্দুল বারী আমার ওপর চড়াও হন। তিনি এক  কনস্টেবলকে ধাক্কা দিলে সেও তাকে পাল্টা ধাক্কা দেয়। এতে প্ল্যাটফর্মে পড়ে আব্দুল বারী মাথার পেছনে আঘাত পান।

এ ব্যাপারে রেলওয়ে পুলিশ সুপার (চট্টগ্রাম) নজরুল ইসলাম জানান, অভিযুক্ত দুইজনকে সাময়িক বরখাস্ত করে বিভাগীয় তদন্ত কমিটি করা হয়েছে। এছাড়া জামালপুর জেলা প্রশাসক ও রেলওয়ে ইঞ্জিনিয়ারের নেতৃত্বে তিন সদস্যের তদন্ত কমিটি করা হয়েছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জামালপুরের জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম খোকা বলেন, অবিলম্বে দোষীদের শাস্তির ব্যবস্থা করা না হলে বৃহত্তর আন্দোলন কর্মসূচি ঘোষণা করবেন তারা।

এ সম্পর্কিত আরও