Mountain View

বিয়েতে পেলের হ্যাটট্রিক!

প্রকাশিতঃ জুলাই ১১, ২০১৬ at ১০:৫৩ অপরাহ্ণ

pele wed

দীর্ঘ অপেক্ষার পর অবশেষে তৃতীয় বিয়ের কাজটা সেরে ফেললেন ব্রাজিলিয়ান ফুটবল গ্রেট পেলে। সাও পাওলোর উপকূলবর্তী গুয়ারুজার একটি রিসোর্টে ধর্মীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে বান্ধবী মার্সিয়া সিবেলে আওকির সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনবারের বিশ্বকাপ জয়ী। পেশায় জাপানি বংশোদ্ভূত এ নারী একজন ব্যবসায়ী।

আওকির সঙ্গে পেলের বহু বছর আগেই পরিচয় হয়েছিল। মাঝখানে যোগাযোগ বিচ্ছিন্ন। ছয় বছর আগে আবারো দেখা। তখন থেকেই দু’জনের মধ্যে মন দেয়া-নেয়া শুরু। যা এবার রূপ নিয়েছে শুভ পরিণয়ে।

বয়সে ৭৫ বছর বয়সী পেলের চেয়ে আওকি ৩৩ বছরের ছোট। তবে বয়সের বিষয়টি নিয়ে একটা দ্বিমতও আছে। অনেক সংবাদমাধ্যমে বলা হচ্ছে তার বয়স নাকি ৫০।দু’বছর আগেই তাদের বিবাববন্ধনে আবদ্ধ হওয়ার কথা ছিল। কিন্তু পেলের শারীরিক অবস্থার অবনতির কারণে তা পিছিয়ে যায়।

আশির দশকে নিউ ইয়র্কে আওকির সঙ্গে প্রথম পরিচয় হয়েছিল পেলের। ২০১০ সালে সাও পাওলোতে এলিভেটরে (লিফট) দীর্ঘ সময় পর আবারো দেখা হয় দু’জনের। এর পরেই প্রেমের শুরু।

মোনাকোতে ২০১২ সালের একটি ফুটবল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রকাশ্যে আওকিকে বান্ধবী হিসেবে পরিচয় করিয়ে দিয়েছিলেন ‘সর্বকালের সেরা’।১৯৬৬ সালে প্রথম বিয়ে করেছিলেন পেলে। ষোলো বছরের দাম্পত্য জীবনের পর ১৯৮২ সালে রোসেমেরির সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায়।

এরপর ১৯৯৪ সালে মনস্তত্ববিদ আসিরিয়া লেমোসকে জীবনসঙ্গীনী করেন। যেটি টিকেছে ১৪ বছর। এবার তার জীবনের নতুন ইনিংসটি কতদূর যায় সেটিই দেখার!

এ সম্পর্কিত আরও

Mountain View