Mountain View

দাগনভূইয়ায় জলাশয় থেকে যুবতীর লাশ উদ্ধার

প্রকাশিতঃ জুলাই ১২, ২০১৬ at ৫:৫৫ অপরাহ্ণ

 

image

ফেনীর দাগনভূইয়া নিখোঁজের একদিন পর রোমানা আক্তার (২২) নামে এক যুবতীর লাশ জলাশয় থেকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে সিন্দুরপুর ইউনিয়নের কৌশল্যা নেকান্তরপুর বেড়িবাধ এলাকায় ব্রিজের পাশে জলাশয় থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রোমানা ওই এলাকার রজব আলী ভূইয়া বাড়ির মোহাম্মদ সোলায়মানের মেয়ে।
দাগনভূইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম উদ্দিন জানান, সিন্দুরপুর ইউনিয়নের মধ্যম কৌশল্যা গ্রামের রজব আলী ভূইয়া বাড়ির মোহাম্মদ সোলায়মানের মেয়ে রোমানা আক্তার দীর্ঘদিন ধরে মানষিক ভাবে অসুস্থ্য ছিলো। গত সোমবার দুপুরে রোমানা বাড়ি থেকে বেরিয়ে ঘরে না ফিরলে রাতে তার বাবা থানায় নিখোঁজের লিখিত অভিযোগ দায়ের করে। মঙ্গলবার দুপুরে কৌশল্যা নেকান্তরপুর বেড়িবাধ এলাকায় ব্রিজের পাশে জলাশয় একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। বিকেলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করলে রোমানার স্বজনা লাশটি সনাক্ত করে।
পুলিশ আরো জানায়, ময়নাতদন্তের জন্য লাশ ফেনী জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। প্রাথমিক তদন্তে লাশের শরীরে কোন আঘাতের চিহৃ না পেলেও পানিতে ডুতে রোমানার মৃত্যু হয়েছে বলে ধারণা করছে পুলিশ। তবে ময়নাতদন্তে নিহতের প্রকত কারণ জানা বলে জানিয়েছে। এঘটনায় অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

এ সম্পর্কিত আরও

Mountain View