প্রচ্ছদ » খেলাধুলা,শীর্ষ সংবাদ » বিস্তারিত

Mountain View

পূর্ণ শক্তির বাংলাদেশ দল অবশ্যই বিশ্বকাপ জিতবে : মোস্তাফিজ

প্রকাশিত :

পূর্ণ শক্তির দল বাংলাদেশ অবশ্যই বিশ্বকাপ জিতবে : মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক : কথাটি অন্য কারো মুখ থেকে আসলে এতটা অনুপ্রাণিত হওয়ার কথা ছিলো না। কিন্তু প্রেরনাদায়ী এই কথাটি যখন খোদ মোস্তাফিজের মুখ থেকে আসল তখন ১৬ কোটি টাইগার সমর্থকদের বিশ্বকাপ জয়ের  স্বপ্নের পালে দখিনা বাতাস বয়ে যাওয়ার মতই। যে বাতাসে বাদাম তুলা নৌকার মত খুব সহজেই বিশাল পদ্মা পারি দেয়ার দারুন একটা আবহ তৈরি হলো। কারণ সকিব-তামিম-মুশফিক যুগে ঘুড়ে দাড়ানো বাংলাদেশ কথনই বিশ্বকাপ জয়ের মত অবস্থানে আসে নি । কিন্তু মোস্তাফিজ এসে এমন এক পরিবর্তন আনলেন যেখান থেকে আপনি বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখতেই পারেন। এবং সেটা হতে পারে খুবই লজিক্যাল ড্রিম।

গত বছর এবং চলতি বছরে ক্রিকেটে বাংলাদেশ এখন পূর্ণ শক্তির একটি দল। টাইগারদেরকে এখন প্রতিটি বড় দলই সমীহ করে চলে। দেশের মাটিতে ভারত, পাকিস্তান এবং দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ জিতেছে বাংলাদেশের টাইগাররা।

চলতি বছর দেশের মাটিতে আয়োজিত এশিয়া কাপের ফাইনাল খেলেছেন টাইগাররা। বাংলাদেশ ক্রিকেট দলে এখন রয়েছেন মাশরাফির মতো অধিনায়ক। রয়েছেন-মুশফিক, তামিম, সাকিব, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, তাসকিন আহমেদ এবং মুস্তাফিজের মতো তারকা খেলোয়াড়রা। যারা যেকোনো সময় ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারেন।

এই পরিপক্ক দল নিয়েই বিশ্বকাপ জেতা সম্ভব বলে বিশ্বাস করেন বাংলাদেশের বিস্ময় বোলার মোস্তাফিজুর রহমান। তিনি স্বপ্ন দেখেন, বাংলাদেশ অবশ্যই বিশ্বকাপ জিতবে।

বাংলাদেশের একটি টেলিভিশন চ্যানেলকে দেওয়া এক সাক্ষাৎকারে মোস্তাফিজ বলেন, বাংলাদেশ অবশ্যই বিশ্বকাপ জিতবে। ক্রিকেটে এখন বাংলাদেশ একটি পূর্ণ শক্তির দল।

নিজের সম্পর্কে মোস্তাফিজ বলেন, খ্যাতির কাছে কখনও নিজস্ব স্বকীয়তা হারাতে চাই না। আগামী বৃহস্পতিবার সাসেক্স-শিবিরে যোগ দেওয়ার জন্য ইংল্যান্ডের উদ্দেশ্যে বাংলাদেশ ছাড়তে পারেন মোস্তাফিজ

 

এ সম্পর্কিত আরও


   অফিস:২৮১/৪ জাফরাবাদ,শংকর,ধানমন্ডি-১২০৯
       এডিটর-ইন-চিফ : মোহাম্মদ জাহিদুল ইসলাম
            ইমেইল : [email protected]
               বিজ্ঞাপণ : +8801687328436
                  কপিরাইট: BD24Times Pvt.Ltd