Mountain View

অন্য রকম এক হ্যাটট্রিক করলেন ইমরান খান

প্রকাশিতঃ জুলাই ১৩, ২০১৬ at ৯:৪৪ পূর্বাহ্ণ

ক্রিকেট মাঠে নয়, এবার বিয়েতে হ্যাটট্রিক করলেন পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমান রাজনীতিক ইমরান খান। মঙ্গলবার পাকিস্তানের স্থানীয় গণমাধ্যম পাকিস্তান ট্যুডের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। পাকিস্তান ট্যুডে বলছে, ইমরান খান তৃতীয়বারের মতো নববধূ করে ঘরে তুলেছেন দেশটির পাকপত্তন এলাকার সম্ভ্রান্তশালী মনিকা পরিবারের এক মেয়েকে। তবে নববধূর বিষয়ে বিস্তারিত কোনো তথ্য পাক গণমাধ্যম এখনো নিশ্চিত করতে পারেনি। স্থানীয় গণমাধ্যম বলছে, চলতি মাসে অন্তত তিনবার পাকপত্তন সফর করেছেন এক সময়ের মাঠ কাঁপানো এই ক্রিকেটার। তবে এটিকে গণমাধ্যমের গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন স্থানীয় একটি টেলিভিশন চ্যানেলের জ্যৈষ্ঠ সাংবাদিক আরিফ নিজামি।
এদিকে, পাকিস্তানি মডেল কান্দিল ব্যালোচ ইমরান খানের তৃতীয় বিয়ের খবরে কষ্ট পেয়েছেন বলে জানিয়েছেন। শুধু তাই নয়, আগামী এক বছরের মধ্যে ইমরানের এই তৃতীয় সংসারে ভাঙন ধরবে বলেও মন্তব্য করেছেন তিনি। দেশটির বেসরকারি একটি টেলিভিশনে দেওয়া এক স্বাক্ষাৎকারে কান্দিল ব্যালোচ বলেন, আমার চেয়ে ভালো বধূ পাবেন না ইমরান।
এর আগে সাবেক এই পাক ক্রিকেট তারকা একাধিক বিয়ের ধারণা থেকে সরে আসবেন না বলে জানান। রোববার ভারতের প্রভাবশালী দৈনিক হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক স্বাক্ষাৎকারে বলেন, আমার বয়স ৬৩ বছর এবং মাত্র ১০ বছর ধরে বিবাহিত জীবন-যাপন করছি।ক্রিকেট থেকে রাজনীতিতে আসা ৬৩ বছর বয়সী ইমরান খান গত বছরের জানুয়ারিতে দ্বিতীয়বারের মতো বিয়ের পীঁড়িতে বসেন।কনে তিন সন্তানের মা বিবিসির সাংবাদিক রেহাম ছিলেন ডিভোর্সি। তালাকের পর তিনি ব্রিটেনেই সন্তানদের নিয়ে বসবাস করছিলেন। তখন তিনি বিবিসির আঞ্চলিক খবর নিয়ে ‘সাউথ টুডে’ নামক একটি অনুষ্ঠান ও আবহাওয়া সংবাদ পরিবেশন করতেন।

এ সম্পর্কিত আরও