Mountain View

ইংল্যান্ড সিরিজের আগে বিসিবির নতুন পরিকল্পনা

প্রকাশিতঃ জুলাই ১৩, ২০১৬ at ৫:১২ অপরাহ্ণ

joe-root-out

এক বছরেরও বেশি হয়ে গেলো টেস্ট খেলেনি বাংলাদেশ। চার মাস হয়ে গেলো আন্তর্জাতিক কোনো ম্যাচ খেলেনি বাংলাদেশ। একেবারে অনিশ্চিত হয়ে যায়নি ইংল্যান্ডের বাংলাদেশ সফর। ভক্তরাও দেখতে পাচ্ছেন টাইগারদের বৃহৎ কোনো লড়াই।ঢাকা প্রিমিয়ার লিগ জমে ওঠার পরে আবাহনীকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।

অনেক অপেক্ষায় টাইগারপ্রেমীরাও। তবে এবার ইংল্যান্ড আসার আগে টাইগারদের জন্য ২টি টুর্ণামেন্টের কথা বললো বিসিবি। দুটিই বৃহত্তর টুর্ণামেন্ট। তবে যে কোনো একটি হওয়ার কথা রয়েছে। বিসিএল আর এনসিএল নিয়ে এক সংবাদ সম্মেলনে কথা বলেছেন বাংলাদেশের টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। তবে এই বড় দুটি টুর্ণামেন্টের একটি হওয়ার জোর সম্ভাবনা থাকছেই।

সুজন জানান, আমরা আন্তর্জাতিক পর্যায়ের ক্রিকেট, বিশেষ করে টেস্ট খেলি না অনেকদিন। তাই খেলোয়াড়দের ফিটনেস কোন পর্যায়ে আছে সে ব্যাপারে খেয়াল রাখতে হবে আমাদের। আমরা সব খেলোয়াড়কে ফিট পেতে চাই। আর সেজন্য তিন সপ্তাহের মত সময় পাব, তাই এটাকে কাজে লাগানো উচিৎ। বড় দুটি টুর্ণামেন্টের অন্তত একটি আয়োজনের অনৈকটাই নিশ্চয়তা দেন তিনি। জাতীয় দলের ক্রিকেটারদের এই টুর্ণামেন্টে খেলাতে চায় বিসিবি বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও