Mountain View

কাউন্টিতে মোস্তাফিজের সাসেক্স এর খেলাগুলোর সময়সূচী

প্রকাশিতঃ জুলাই ১৩, ২০১৬ at ৯:৪৬ অপরাহ্ণ

শুক্রবার ইংল্যান্ডে যাচ্ছেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক :  ভিসা জটিলতায় না পড়লে কোয়ালিফায়ারে আগেই খেলতে পারতেন ৪ টি ম্যাচ। কিন্তু বুধবার ভিসা না পওয়ায় এখন শুক্রবারের ম্যাচটি খেলতে পারবেন না বাংলাদেশি কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। ফলে ২১, ২২ আর ২৮ জুলাই এই ৩ টি ম্যাচে খেলতে পারবেন। ম্যাচগুলো হবে টি টোয়েন্টি।  সাসেক্স যদি কোয়ালিফায়ারে উঠে সেক্ষত্রে ম্যাচের সংখ্যা আর বাড়বে।

বুধবার ইংল্যান্ডের ভিসা হাতে না পেলেও  বৃহস্পতিবার ভিসা হাতে পাবেন বলে বিসিবি সূত্র থেকে জানা গেছে। কাউন্টি খেলার জন্য মোস্তাফিজ ইংল্যান্ড রওনা হতে হচ্ছে তাই শুক্রবার, বাংলাদেশ এয়ার ল্যাইন্সে। সকাল ১১টায় ঢাকা থেকে ছেড়ে কোথাও যাত্রা বিরতি না করে সরাসরি লন্ডনে


যায় এই ফ্লাইট। ১৫ জুলাই সাসেক্সের হয়ে তাঁর মাঠে নামার কথা ছিল তাঁর। কিন্তু ভিসা পেতে দেরি হওয়ায় এ ম্যাচেও দলের সঙ্গে থাকা হচ্ছে না কাটার বয়ের। সে ক্ষেত্রে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে তিনি প্রথম মাঠে নামবেন ২১ জুলাই এসেক্সের বিপক্ষে ম্যাচে।

টি-২০ ব্লাস্টে সাউথ গ্রুপে সামনে মোস্তাফিজের দল খেলবে  তিনটি ম্যাচ। ইংলিশ কাউন্টির এই ক্লাবটির হয়ে মোস্তাফিজের খেলার কথা ওয়ানডে কাপেও। এই টুর্নামেন্টে মোস্তাফিজকে ছাড়াই চারটি ম্যাচ খেলতে হয়েছে সাসেক্সকে। মোস্তাফিজ যাওয়ার পরও গ্রুপ পর্বে থাকবে আরও চারটি ওয়ানডে ম্যাচ।

 

ঢাকা টাইমস

এ সম্পর্কিত আরও

Mountain View