ঢাকা : ২৯ মার্চ, ২০১৭, বুধবার, ৫:৩৪ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

ধোনির প্রথম প্রেম সাক্ষী নয় প্রিয়াঙ্কা!

উওউও2016_03_18_17_39_08_GEez5FUOHBDI9yRUDsKFwVf5CouE6g_original

ভারতের ওয়ানডে ও টি২০ অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও সাক্ষী সিং রাওয়াত এক কথায় সুখী দম্পতি। একমাত্র কন্যা জিবাকে নিয়ে তাদের সুখের সংসার।

এই মুহুর্তে বিরাট কোহলির নেতৃত্বে টিম ইন্ডিয়া ওয়েস্ট ইন্ডিজ সফর করছে। সেখানে ক্যারিবিয়ানদের সঙ্গে চার টেস্টের সিরিজ খেলবে। টেস্ট থেকে অবসর নেওয়ায় ধোনির হাতে অখন্ড অবসর। বেশিরভাগ সময়ই তার কাটছে পরিবারের সঙ্গে।

কিন্তু আপনি কি জানেন ধোনির জীবনে সাক্ষীই প্রথম ভালোবাসা নয়? ধোনি ভক্তদের জন্য চমকে উঠার মতো খবর হলেও এটা সত্যি যে, তার প্রথম ভালোবাসা ছিল প্রিয়াঙ্কা নামের একটি মেয়ে। সেই ভালোবাসার পরিনাম সুখকর ছিল না ক্যাপ্টেন কুলের জন্য।

টিনএজার থাকার সময়ই প্রথম প্রেমে জড়িয়ে পড়েন ধোনি। প্রিয়াঙ্কাকে দেখেই ভারতের সবচেয়ে সফলতম অধিনায়কের মনে হয়েছিল, এই সেই মেয়ে যাকে ঈশ্বর শুধু তার জন্যই পাঠিয়েছেন। প্রিয়াঙ্কার সঙ্গেই গাঁটছাড়া বাঁধতে চেয়েছিলেন ধোনি।

২০০৩-২০০৪ সালের কথা। উদীয়মান তারকা হিসেবে তখন ভারতীয় দলে ঢুকেছেন ধোনি। ঠিক সেই সময় এক সড়ক দূর্ঘটনায় মারা যান প্রিয়াঙ্কা। দেশের বাইরে থাকায় প্রিয়াঙ্কার সড়ক দূর্ঘটনার কথা জানতে পারেননি ধোনি।

দেশে ফিরে সেই খবর শুনে শোকস্তব্ধ হয়ে পড়েন তিনি। পরিবার থেকে বন্ধুরা মনে করেছিলেন, ধোনির জন্য এই শোক কাটিয়ে উঠা সহজ হবে না। কিন্তু তিনি ধীরে ধীরে সেই শোক কাটিয়ে ওঠেন।

এরপর ভারতীয় দলে নিয়মিত অধিনায়ক হওয়া তারপর একের পর এক ট্রফি জেতা। ভারতকে দু’বার বিশ্বকাপ ট্রফি জিতিয়েছেন। সাক্ষীকে নিয়ে এখন মহাসুখে থাকলেও ধোনি কী পেরেছেন প্রিয়াঙ্কাকে ভুলে থাকতে? এই না জানা কাহিনী তিনি তার ভক্তদের সামনে আনতে চেয়েছেন। নীরজ পান্ডে নির্দেশিত ধোনির বায়েপিকে দেখা যাবে ধোনির সেই প্রেম কাহিনী

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

টিভিতে আজকের খেলার সময় সূচি এবং যে সকল চ্যানেলে দেখবেন:২৯ মার্চ, ২০১৭

• ক্রিকেট ❏ ওডিআই সিরিজ বাংলাদেশ-শ্রীলঙ্কা, দ্বিতীয় ওয়ানডে হাইলাইটস বিকাল সাড়ে ৫ টা টেন ৩ …