Mountain View

বিপদ কাটছে না এ্যাস্টনের

প্রকাশিতঃ জুলাই ১৩, ২০১৬ at ৫:০৩ অপরাহ্ণ

aus spiner

কাঁধের গুরুতর ইনজুরিতে আক্রান্ত হয়ে মাঠের বাইরে চলে গেছেন পশ্চিম অস্ট্রেলিয়ান স্পিনিং অল-রাউন্ডার এ্যাস্টন আগার। এ কারণে কুইন্সল্যান্ডের শীতকালীন সিরিজে অস্ট্রেলিয়া-এ দলের হয়ে তার আর খেলা হল না।

ক্রিকেট অস্ট্রেলিয়া আগারের ইনজুরির বিষয়টি নিশ্চিত করে বলেছে ২২ বছর বয়সী এই অল-রাউন্ডারের ডান কাঁধে আঘাত লেগেছে। এর ফলে ৩০ জুলাই থেকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অস্ট্রেলিয়া-এ দলের শুরু হওয়া সিরিজে তিনি খেলতে পারছেন না। ধারণা করা হচ্ছে, আগামী তিন মাসের জন্য তিনি মাঠের বাইরে চলে গেছেন।

কিন্তু ক্রিকেট অস্ট্রেলিয়ার সাইন্স এন্ড স্পোর্টস মেডিসিন ম্যানেজার এ্যালেক্স কোনটোরিস জানিয়েছেন আগারের সুস্থতা নিয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। তিনি বলেছেন, ডব্লিউএসিএ প্রাক মৌসুম ট্রেনিং ক্যাম্পে আগার কাঁধে আঘাত পেয়েছেন। আগামী সপ্তাহে বিশেষজ্ঞের সাথে সাক্ষাতের পরে এ ব্যাপারে নিশ্চিত কিছু জানা যাবে। তখনই নিশ্চিত হওয়া যাবে আদৌ কোন ধরনের অস্ত্রোপচারের প্রয়োজন আছে কিনা।

২০১৩ সালের পর থেকে আগার অস্ট্রেলিয়ার হয়ে কোন টেস্ট ম্যাচ খেলেননি। কিন্তু চলতি বছর আকস্মিকভাবে টি২০ বিশ্বকাপ দলে ডাক পান। ধর্মশালায় নিউজিল্যান্ডের বিপক্ষে একমাত্র ম্যাচে তিনি খেলার সুযোগ পেয়েছেন।

এ সম্পর্কিত আরও