Mountain View

গায়িকা থেকে নায়িকা পড়শী

প্রকাশিতঃ জুলাই ১৪, ২০১৬ at ৫:১২ অপরাহ্ণ

porsi

ক্ষুদে গানরাজের সেই ছোট পড়শী এখন প্রতিষ্ঠিত কণ্ঠশিল্পী। পড়শী নিজের একক কাজের পাশাপাশি রয়েছে নিজের একটি ব্যান্ডদল। শুধু দেশের সীমানা নয় দেশের বাইরেও পৌঁছে গেছে তার কণ্ঠ। এ বছরের শুরুতে ভারতের প্রতিষ্ঠিত মিউজিক লেবেল টিপসের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। পড়শি জানান, ইউটিউবে তার গান ‘মন নাজেহাল’ শোনার পর তাকে প্লেব্যাক করার প্রস্তাব দেয় টিপস কর্তৃপক্ষ। এরপর টিপসের সঙ্গে দুই বছরের চুক্তি করেন তিনি। চলতি বছরের শুরুতে তার গাওয়া প্রথম বলিউডি গান ‘মার যায়ে’ (মরে যাবো)। নতুন সিনেমা ‘লাভশুদা’র এই গানটি মূলত গেয়েছেন পাকিস্তানি শিল্পী আতিফ আসলাম। আরেফিন রুমির সঙ্গীতায়োজনে গানটি নতুন করে গেয়েছেন পড়শি।

কণ্ঠশিল্পীর বাইরে পড়শী এখন নতুন পরিচয়ে আলোচনায় এসেছেন। কিছুদিন আগে একটি বেসরকারি রেডিও স্টেশনে রেডিও জকি হিসেবে যোগদান করেছেন। ‘পড়শী নাইটস’ নামে জাগো এফএমের নিয়মিত হোস্ট তিনি। এসব পরিচয়ের বাইরে আলোচনায় আসা পড়শীর অন্য পরিচয়টি হলো ‘অভিনেত্রী পড়শী।’ এবারের ঈদে ‘রানা পাগলা দ্য মেন্টাল’ ছবিতে একজন কণ্ঠশিল্পী হিসেবে অভিনয় করেন। ঢালিউডের হালের সেনসেশন শাকিব খানের বিপরীতে দারুণ পারফরম্যান্স তাকে নতুন করে তার ভক্তদের সামনে আলোচনায় আনে। ভক্তরাও চান পড়শী নিয়মিত অভিনয় করুক। পড়শী সম্মত।

এ বিষয়েই পড়শীর সাথে কথা হলো। পড়শী কালের কণ্ঠকে বলেন, এই ছবিতে অভিনয় আমার নতুন অভিজ্ঞতা। এই অভিজ্ঞতাকে কাজে লাগানোর ইচ্ছে আছে। তার মানে অভিনয় আসছেন পড়শী? এমন প্রশ্নের জবাবে পড়শী বলেন, অবশ্যই অভিনয়রের ইচ্ছে আছে। শুধু অভিনয় নয় প্রধান অভিনেত্রী হিসেবেও কাজ করতে চাই। তবে স্ক্রিপ্ট আমার মনের মতো হতে হবে। কাস্টিং পছন্দ হতে হবে। তাহলেই হয়তো অভিনয়ে আসবো।

পড়শী সম্প্রতি আরফিন রুমির সাথে একটি গান রিলিজ হয়েছে। এখন ব্যস্ত রয়েছেন কনসার্ট ও প্লেব্যাক নিয়ে। আর এই প্রপথম একটি ফোক গাইছেন । গানটির সঙ্গীতায়োজন করবেন জুয়েল মোর্শেদ।  নিজের একটি একক ট্র্যাকের কাজ করছেন শিগগির সেটাও আলোর মুখ দেখবে।

এ সম্পর্কিত আরও

Mountain View