Mountain View

বঙ্গবন্ধুকে নিয়ে আপত্তিকর অভিযোগ করায় জাতীয় পার্টির এমপির বিরুদ্ধু প্রতিবাদ সভা

প্রকাশিতঃ জুলাই ১৪, ২০১৬ at ৩:৩৯ অপরাহ্ণ

জাহিদ হাসান,, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য মামুনুর রশীদ জোয়ার্দার বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রী ঘোষিত সদ্য সরকারিকৃত বঙ্গবন্ধু কলেজ ও শিক্ষকদের সম্পর্কে শিক্ষা মন্ত্রনালয়ে আপত্তিকর অভিযোগ করায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সন্ধ্যায় সরিষাবাড়ী বঙ্গবন্ধু কলেজে অধ্যক্ষের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক উপাধ্যক্ষ হারুন-অর-রশিদ ও বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মোশারফ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক খোরশেদ আলম, যুবলীগের সভাপতি মন্টু লাল তেওয়ারী, ছাত্রলীগের সভাপতি কেএম সোহেল রানা, পৌর ওয়ার্ড কাউন্সিলর জহুরুল ইসলাম, সাতপোয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আবু তাহের, এডভোকেট আব্দুর রউফ গফুর, বঙ্গবন্ধু কলেজের শিক্ষক প্রতিনিধি হেলালুর রহমান হেলু, ছাত্রনেতা আল-আমিন হোসাইন শিবলু প্রমুখ।
সভায় বক্তারা জানান, প্রধানমন্ত্রীর সদ্য ঘোষিত সরিষাবাড়ী বঙ্গবন্ধু কলেজ সরকারিকরণ হওয়ার স্থানীয় এমপি মামুনুর রশীদ জোয়ার্দার বঙ্গবন্ধুকে কটাক্ষ করে বঙ্গবন্ধু কলেজ ও শিক্ষকদের সম্পর্কে সম্প্রতি শিক্ষা মন্ত্রনালয়ে অভিযোগ দাখিল করেন। যা উদ্দেশ্যমুলক ও আপত্তিকর। এ কলেজের সরকারিকরণকে ব্যাহত করতে একটি মহল নানা অপচেষ্টা করছে বলেও তারা মন্তব্য করেন। আপত্তিকর অভিযোগ প্রমাণের জন্য এমপিকে তারা চ্যালেঞ্জ ছুড়ে

এ সম্পর্কিত আরও