Mountain View

বিপিএল নিয়ে সিলেটবাসীর স্বপ্নভঙ্গ

প্রকাশিতঃ জুলাই ১৪, ২০১৬ at ৯:২৯ পূর্বাহ্ণ

BPL..

আবারো স্বপ্ন ভাঙল সিলেটবাসীর। ঘোষণা দিয়েও এবার সিলেটে মাঠে গড়াচ্ছে না ঘরোয়া ক্রিকেটের জমজমাট আসর বিপিএল। মাঠে চলছে নির্মাণকাজ। পিচ এবং পানি নিষ্কাশন ব্যবস্থার দিক দিয়ে মাঠ খেলার উপযোগী হলেও নতুন করে গ্যালারি সম্প্রসারণের কাজ শুরু হওয়ায় জানুয়ারির আগে এখানে কোন খেলা আয়োজন সম্ভব হচ্ছে না। এতে এবারো মাঠে গিয়ে বিপিএল দেখা থেকে বঞ্চিত হতে হচ্ছে সিলেটবাসীকে।

হাজারো মানুষের স্বপ্নের মাঠ সিলেট ক্রিকেট স্টেডিয়াম। যুব বিশ্বকাপের আগেই মাঠের ড্রেনেজ ব্যবস্থা ও সাতটি পিচ নির্মিত হওয়ায় এবার এখানে বিপিএল-এর ম্যাচ হবে এমন আশায় বুক বেঁধেছিল সিলেটবাসী। শুরুতে বিসিবি’র পক্ষ থেকেও ঘোষণা করা হয় অন্যান্য স্টেডিয়ামের পাশাপাশি এবার সিলেটও বিপিএল-আয়োজন করা হবে।

ক’দিন আগে গ্যালারি সম্প্রসারণের কাজ শুরু হওয়ায় নির্মাণ শেষ না হওয়া পর্যন্ত মাঠে বড় ধরনের কোন খেলা আয়োজন করা সম্ভব নয় বলে জানায় বিসিবি। বিসিবি’র পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, দায়িত্বপ্রাপ্ত ঠিকাদাররা কাজ শুরু করতে কিছুটা বিলম্ব করে।

এতে করে গ্যালারি সম্প্রসারণের কাজ সময়মতো শেষ হবে না। সে কারণেই সিলেটবাসী এবারও বিপিএল থেকে বঞ্চিত হবে। উন্নয়ন কাজের জন্য খেলা বন্ধের বিষয়টি মানতে পারছেন না সিলেটের ক্রিকেটপ্রেমী দর্শকরা। তবে, আগামী বছর থেকে সব ধরনের খেলা এই মাঠে চলবে বলে আশ্বস্থ করলেন বিসিবি পরিচালক নাদেল।

অবকাঠামো সুযোগ-সুবিধা ছাড়াও চা-বাগান বেষ্টিত এই স্টেডিয়ামটি ইতোমধ্যে নজর কেড়েছে ক্রিকেট বিশ্বের। এক সময় সিলেটবাসীর দাবি ছিল এখানে যেন একটি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম নির্মাণ করা হয়। সেই দাবি বাস্থবায়ন হয়েছে অনেক আগেই। এবার এখানে খেলা দেখতে চায় সিলেটবাসী।

এ সম্পর্কিত আরও

Mountain View