ঢাকা : ১৮ অক্টোবর, ২০১৭, বুধবার, ৭:১৪ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / সারাদেশ / মানিকগঞ্জের বানিয়াজুরী সড়ক দুর্ঘটনায় নিহত ৪

মানিকগঞ্জের বানিয়াজুরী সড়ক দুর্ঘটনায় নিহত ৪

প্রকাশিত :

এম জয় ই জসীম,বিডি টুয়েন্টিফোর টাইমস : শুক্রবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের ঘিওর উপজেলার  বানিয়াজুরী এলাকায় ঢাকাগামী সোহাগ পরিবহনের বাস ও আরিচাগামী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ ৪জন নিহত হয়েছেন।
এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৩জন যাত্রী। আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ আধুনিক সদর হাসপাতাল ও  মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

জানাযায়, মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রামের শেফালী বেগম ও তার মেয়ে নাসরিন আক্তার , বেরঘাটার আব্বাস আলীর ছেলে মিজানুর রহমান এবং টাঙ্গাইলের নাগরপুর উপজেলার চাষাভাদ্রা এলাকার শুকলাল রাজবংশীর ছেলে পরাণ রাজবংশী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল সাতটার দিকে ওই এলাকায় বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যান যাত্রী শেফালী ও নাসরিন নিহত হন। আহত অবস্থায় মিজানুর ও পরাণসহ তিনজনকে মানিকগঞ্জ সদর হাসপাতালে এবং দুইজনকে মুন্নু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় মিজানুর ও পরাণ মারা যান।
বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়ামিন উদ দৌল্লা জানান, ঘটনাস্থল থেকে বাস আটক করা হয়েছে, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।।

এ সম্পর্কিত আরও

Check Also

অবৈধ অস্ত্র রাখার অপরাধে ১৭ বছরের সশ্রম কারাদন্ড

পাবনায় অস্ত্র মামলায় ১ জনের ১৭ বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেছে আদালত। বুধবার (১৮ অক্টোবর) …