Mountain View

শেরপুরে ইনডোর স্টেডিয়াম হবে : ক্রীড়া উপমন্ত্রী

প্রকাশিতঃ জুলাই ১৫, ২০১৬ at ৮:২৮ পূর্বাহ্ণ

joy

জিহান মিয়াঃ শেরপুরে একটি ইনডোর স্টেডিয়াম ও একটি জিমনেসিয়াম নির্মাণ করা হবে। এ ছাড়া বিভাগীয় ও জাতীয় পর্যায়ের খেলাধুলা আয়োজন করার উপযোগী করে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামের গ্যালারি সম্প্রসারণ ও মিডিয়া সেন্টার নির্মাণ করা হবে।”

গতকাল বুধবার শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামের জাতীয় ক্রীড়া পরিষদের ২৪ লাখ টাকার সংস্কার কাজ পরিদর্শনকালে জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে স্থানীয় ক্রীড়া সংগঠকদের দাবির পরিপ্রেক্ষিতে এসব কথা বলেন ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়।

এ সময় উপমন্ত্রী জেলা ক্রীড়া সংস্থার জন্য ৫০ হাজার টাকা, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের জন্য ৫০ হাজার টাকা এবং জেলা মহিলা ক্রীড়া সংস্থার জন্য ১০ হাজার টাকা অনুদান ঘোষণা করেন। শেরপুর স্টেডিয়াম মিলনায়তনে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় উপমন্ত্রী জয় আরো বলেন, “মানবসম্পদ আমাদের সবচেয়ে বড় সম্পদ। ১০ বছর আগেও বাংলাদেশে ক্ষুধা ছিল, দারিদ্র্য ছিল। মানুষ তিন বেলা খেতে পারেনি। অথচ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর বাংলাদেশের ১৬ কোটি মানুষের মেধাকে কাজে লাগিয়ে দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।”

উপমন্ত্রী বলেন, “সাতক্ষীরার কৃষকের সন্তান অখ্যাত মুস্তাফিজ এখন ক্রিকেট দুনিয়া কাঁপাচ্ছে। শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় এসব প্রতিভাবান ছেলেদের তুলে আনা সম্ভব হয়েছে। তাই আমাদের সরকার বিশাল জনগোষ্ঠীকে কাজে লাগিয়ে আগামী দিনে দেশকে উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত করতে চায়।” তিনি জঙ্গিবাদের বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে সকলকে সজাগ থাকার আহ্বান জানিয়ে যারা এসব করছে তাদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক ডা. এ এম পারভেজ রহিমের সভাপতিত্বে মতবিনিময় সভায় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা কহিনুর বেগম বিদ্যুৎ প্রমুখ বক্তব্য দেন। এর আগে ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন।

এ সম্পর্কিত আরও

Mountain View