Mountain View

সালমানের পাশে এক নম্বরে সানি লিওন

প্রকাশিতঃ জুলাই ১৫, ২০১৬ at ৫:৫৮ অপরাহ্ণ

salman

‘দাবাং’, ‘বজরঙ্গি ভাইজান’ অথবা ‘সুলতান’, সালমানের বিপরীতে দূরে থাক, কোনও ছবিতেই কোনও ছোটখাটো চরিত্রেও দেখা যায়নি সানি লিওনকে। সেই সানিই কি না সালমানের সঙ্গে জুটি বেঁধে বলিউডের তাবড় নায়িকাদের পিছনে ফেললেন!

সালমান খানের নতুন ছবি মানেই নতুন নতুন কীর্তি। সেই রেকর্ড অব্যাহত রেখেছে ‘সুলতান’-ও। কিন্তু সালমানের শেষ কয়েকটি হিট ছবিতে তার বিপরীতে কখনও দেখা গেছে সোনাক্ষী সিংহকে, কখনও আবার করিনাকে। আর ‘সুলতান’-এ সালমানের সঙ্গে জুটি বেঁধেছিলেন অনুষ্কা শর্মা। তাহলে ঘটনা কী?

আসলে গুগলে গত দশ বছরে যে ভারতীয় তারকাদের সবথেকে সার্চ করা হয়েছে, তাঁদের মধ্যে এক নম্বরে রয়েছেন সালমান খান এবং সানি লিওন। অভিনেতাদের মধ্যে এক নম্বরে রয়েছেন ‘সুলতান’ অর্থাৎ সালমান খান। আর অভিনেত্রীদের মধ্যে শীর্ষস্থানে রয়েছেন সানি লিওন। সানির কাছাকাছি রয়েছেন একমাত্র ক্যাটরিনা কাইফ।

পর্দায় সানি-সালমানকে ভবিষ্যতে একসঙ্গে দেখা যাবে কি না, তা সময়েই বলবে। বলিউডের প্রথমসারির নায়িকা হিসেবে সানি কখনওই স্বীকৃতি পাননি। কিন্তু তিনি প্রমাণ করে দিলেন, তাঁর মহিমাই আলাদা। নিন্দুকেরা বলতেই পারেন, অভিনয় গুন নয়, আসলে ‘হট অ্যান্ড সেক্সি’ সানিকে দেখার জন্যই গুগলে এত খোঁজা হয় তাঁকে। কিন্তু সানি আর নিন্দুকদের কবেই বা পাত্তা দিয়েছেন!

এ সম্পর্কিত আরও

Mountain View