ঢাকা : ১১ ডিসেম্বর, ২০১৬, রবিবার, ৮:১১ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

এবার পাকিস্তানি নায়িকার প্রেমে মঝেছেন রণবীর কাপুর

sanam teri kasom

আবার প্রেমে পড়েছেন রণবীর। না তিনি দীপিকা বা ক্যাটরিনা নয়! আহা পুরনো প্রেমকে অনেকদিন আগেই টাটা দিয়েছেন এই রকস্টার। তাহলে? নতুন প্রেম এন্ট্রি নিয়েছে রণের লাইফে। অনেকেরই প্রশ্ন তা কে সে কন্যে?

মাওরা হোকেন। ‘সনম তেরি কসম’-এর নায়িকা। বলিউডের ক্যারিয়ার গড়তে পাকিস্তান থেকে এসেছেন এই মডেল। ‘সনম তেরি কসম’ ছবি দিয়ে এন্ট্রি নিয়েছেন বলিউড পাড়ায়। যদিও বক্স অফিসে তেমন কিছু করতে পারেনি নায়িকা। তবে তার সৌন্দর্য আলাদা করে নজর কেড়েছেন সবার। আর সেই নজরের মধ্যে অন্যতম হলেন রণবীর কাপুর।

কবে থেকে প্রেমের শুরু! সূত্রের খবর ‘সনম তেরি কসম’ মুক্তি পাওয়ার আগে থেকেই মাওরার সঙ্গে আলাপ ছিল রণবীরের৷ গুঞ্জনে রয়েছে, মুম্বাইয়ের নানা নাইট ক্লাবে মাওরার সঙ্গে নাকি দেখাও গিয়েছিল রণবীরকে৷ তবে রণবীরকে নিয়ে মাওরা গুঞ্জনটা রটল, এক ভিডিও মেসেজের পর থেকেই৷

‘সনম তেরি কসম’ মুক্তি পাওয়ার পর পরই রণবীর মাওরাকে একটা ভিডিও মেসেজ পাঠান, সেখানে রণবীর, মাওরাকে ফ্লাইয়িং চুমু খেয়ে নাকি বলেন, মাওরা তুমি খুব সুন্দর! সেই ভিডিওর পর থেকেই মোটামুটি দু’জনের সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়।

এ সম্পর্কিত আরও

Check Also

বিখ্যাত গায়ক মিক জ্যাগার ৭৩ বছর বয়সে সন্তানের বাবা হলেন!

বিখ্যাত ব্যান্ড রোলিং স্টোনসের গায়ক মিক জ্যাগার অষ্টমবারের মতো বাবা হলেন। গত ৮ ডিসেম্বর নিউইয়র্কে …

Mountain View