ঢাকা : ৩ ডিসেম্বর, ২০১৬, শনিবার, ৬:২৪ পূর্বাহ্ণ
সর্বশেষ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

কুখ্যাত ডাকাত মজনু ও ইলিয়াস বাহিনীর আত্মসমর্পণ

মো.শরিফুল ইসলাম বাপ্পি
সুন্দরবনের আতঙ্ক মাস্টার বাহিনীর পর এবার বিপুল অস্ত্রসহ সুন্দরবনের কুখ্যাত আরো দুই ডাকাতদল মজনু ও ইলিয়াস বাহিনীর সদস্যরা আত্মসমর্পণ করেছে।

শুক্রবার (১৫জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এবং র্যাব মহাপরিচালক বেনজীর আহমেদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে আত্মসমর্পন করে তারা। র্যাব সদর দপ্তরের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত ৩১ মে সুন্দরবনের সবচেয়ে বড় ডাকাতদল মাস্টার বাহিনী ৫১টি অস্ত্র ও ৫ হাজার রাউন্ডের বেশি গোলাবারুদসহ স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আত্মসমর্পণ করে। তখন স্বরাষ্ট্রমন্ত্রী সুন্দরবনের অন্যান্য ডাকাত বাহিনীকে আত্মসমর্পণের আহ্বান জানিয়ে বলেছিলেন, ”অপরাধজগৎ ছেড়ে ডাকাতরা স্বাভাবিক জীবনে ফিরতে চাইলে সরকার তাদের সহায়তা করবে।” এরই ধারাবাহিকতায় মজনু বাহিনী এবং ইলিয়াস বাহিনীর সদস্যরা আত্মসমর্পণ করছে।

এ সম্পর্কিত আরও

Check Also

324ea45b4b7410a942d408ae3e1f0eb8x800x706x79

‘বাংলাদেশকে ধর্মীয় রাষ্ট্রে পরিণত করার জন্য আমরা মুক্তিযুদ্ধ করিনি’

পাকিস্তান সেনাবাহিনীর তিনি ছিলেন প্রথম হিন্দু বাঙালি অফিসার। পাক-ভারত যুদ্ধে অসম সাহসিকতার পরিচয় দিয়েছেন। মুক্তিযুদ্ধের …

Mountain View